Home /News /sports /

KL Rahul Selected Vice Captain For Team India: কে এল রাহুলের কাঁধে এবার বিরাট দায়িত্ব! বড় সিদ্ধান্ত নিল বিসিসিআই

KL Rahul Selected Vice Captain For Team India: কে এল রাহুলের কাঁধে এবার বিরাট দায়িত্ব! বড় সিদ্ধান্ত নিল বিসিসিআই

KL Rahul Vice Captain: দক্ষিণ আফ্রিকা সফরে ভারতীয় দলে সহ-অধিনায়ক হলেন কেএল রাহুল।

  • Share this:

    #মুম্বই: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে (India vs South Africa) ৩ ম্যাচের টেস্ট সিরিজের জন্য সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হল কেএল রাহুলকে। আজিঙ্কা রাহানের জায়গায় রোহিত শর্মাকে টেস্ট দলের নতুন সহ-অধিনায়ক করা হয়েছিল। তবে তিনি তাঁর নতুন ইনিংস শুরু করার আগেই মুম্বাইয়ে অনুশীলনের সময় চোট পেয়েছিলেন। যার জেরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে তিনি কেলতে পারবেন না। এমন পরিস্থিতিতে ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক কে হবেন, তা নিয়ে প্রশ্ন ছিল।

    এএনআই-এর খবর অনুযায়ী, রোহিত শর্মার অনুপস্থিতিতে টেস্ট সিরিজে সহ-অধিনায়কের দায়িত্ব পালন করবেন কেএল রাহুল। সোমবার, বিসিসিআই স্পষ্ট করে দিয়েছিল, হ্যামস্ট্রিং ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে বাদ পড়েছেন রোহিত শর্মা। তাঁর জায়গায় টেস্ট দলে অন্তর্ভুক্ত হন প্রিয়াঙ্ক পাঞ্চাল। তিনি একেবারেই নতুন দলে। রোহিতের বদলে প্রিয়াঙ্ককে দলে নেওয়া নিয়েও প্রশ্ন উঠেছিল।

    আরও পড়ুন- বিরাট কোহলির সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্কে ফাটল ? ফোন, কথাবার্তা সব বন্ধ ?

    ভারতীয় দল ৩টি টেস্ট ও ৩টি ওয়ানডে খেলার জন্য ১৬ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকা পৌঁছেছে এবং এখন সেখানে অনুশীলনও শুরু করে দিয়েছে। ২৬ ডিসেম্বর সেঞ্চুরিয়নে অনুষ্ঠিত হবে দুই দেশের মধ্যে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ।

    ওপেন করবেন কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল-

    দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে ভারতীয় টেস্ট অধিনায়ক বিরাট কোহলি আগেই স্পষ্ট করে দিয়েছেন, রোহিতের অনুপস্থিতিতে কেএল রাহুলের সঙ্গে ইনিংস শুরু করবেন মায়াঙ্ক আগরওয়াল। মায়াঙ্ক সম্প্রতি নিউজিল্যান্ডের (Ind vs Nz) বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে সেঞ্চুরি করে নিজেকে প্রমাণ করেছিলেন। একে তো রোহিত শর্মা নেই। তাই আপাতত তাঁর উপরই আস্থা রাখছে টিম ম্যানেজমেন্ট।

    আরও পড়ুন- বাংলা দলে সুযোগ না পেয়ে নির্বাচক প্রধান ও সহকারী কোচকে গালিগালাজ অর্ণব নন্দীর !

    দক্ষিণ আফ্রিকা সফরে টিম ইন্ডিয়ার টেস্ট দল-

    বিরাট কোহলি (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারী, ঋষভ পন্থ, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, মহম্মদ শামি, উমেশ ইয়াদব, উম্মেশ থারু, রবিচন্দ্রন অশ্বিন। , মোহাম্মদ সিরাজ, প্রিয়াঙ্ক পাঞ্চাল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: India vs South Africa, KL Rahul, Team India

    পরবর্তী খবর