Home /News /sports /
KL Rahul, IPL eliminator : গম্ভীরের ভোকাল টনিকে ইডেনে আজ ঝড় তুলতে মরিয়া কে এল রাহুল

KL Rahul, IPL eliminator : গম্ভীরের ভোকাল টনিকে ইডেনে আজ ঝড় তুলতে মরিয়া কে এল রাহুল

ইডেনে আজ ঝড় তুলতে মরিয়া কে এল রাহুল

ইডেনে আজ ঝড় তুলতে মরিয়া কে এল রাহুল

KL Rahul and Quinton de cock posses great threat to RCB at IPL eliminator. ইডেনে রাহুল হইতে সাবধান! লখনউ অধিনায়ককে নিয়ে চিন্তিত আরসিবি

  • Share this:

    #কলকাতা: আইপিএলের ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে টানা পাঁচবার ৫০০ র বেশি রান করার নজির আছে কে এল রাহুলের। এবার নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ জায়ান্টদের দায়িত্ব নেওয়ার পর রাহুলের ব্যাটে যেন আরো আগুন ঝরছে। অসাধারণ ধারাবাহিকতায় খেলে চলেছেন আইপিএলে। বুধবার ইডেন গার্ডেন্সে বিরাট কোহলির আরসিবির বিরুদ্ধে বড় ইনিংস খেলতে মরিয়া রাহুল।

    আরও পড়ুন - Virat Kohli, RCB : ইডেনে আজ বড় রান পেতে মরিয়া কিং কোহলি! চলল বিশেষ অনুশীলন

    আরসিবি শিবির জানে রাহুলকে তাড়াতাড়ি আউট করতে না পারলে কপালে দুঃখ আছে তাদের। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি টোয়েন্টি দলে অধিনায়ক হয়েছেন তিনি। তাই দায়িত্ব আরো বেড়ে গিয়েছে। তাছাড়া এবারের আইপিএলে নতুন দল হিসেবে প্রথম থেকেই দুর্দান্ত খেলছে লখনউ।

    মেন্টর হিসেবে রয়েছেন গৌতম গম্ভীর। এই ব্যাপারটা তাদের আরও শক্তিশালী করেছে। রাহুল নিজের দিনে যেকোন বোলিং লাইন আপকে নাস্তানাবুদ করতে পারেন। সঙ্গে রয়েছেন দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কক। এই দুজনের ওপেনিং কম্বিনেশন ক্লিক করে গেলে চিন্তা বাড়তে বাধ্য আরসিবির। ফলে বিরাট কোহলি এবং ডু প্লেসি যে আরসিবি বোলারদের বিশেষ টিপস দিয়েছেন সেটা বলাই বাহুল্য।

    ইডেনে মঙ্গলবার প্রথমে বাটলার এবং পরে মিলার আগুন ইনিংস খেলেছিলেন। আজ বুধবার রাহুল এবং কুইন্টন ডি কক তাণ্ডব করতে পারেন এমন সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। তাই হর্ষল প্যাটেল, হাসারাঙ্গাদের বাড়তি সতর্ক থাকতে হবে এই দুই ব্যাটসম্যানকে নিয়ে। পাশাপাশি ইডেনে শেষ আইপিএল শতরান করেছিলেন বিরাট কোহলি।

    কিন্তু লখনউ দলটার আরও একটা সুবিধে হচ্ছে গৌতম গম্ভীরের থাকা। কেকেআরের অধিনায়ক হিসেবে এই ইডেনে প্রচুর ইনিংস খেলার অভিজ্ঞতা আছে তার। তাই রাহুলদের ইনপুট দেওয়ার ক্ষেত্রে গৌতম গম্ভীর পার্থক্য করে দিতে পারেন। এছাড়া বাদোনি, দীপক হুদা ব্যাট হাতে রান করার ক্ষমতা রাখেন।

    অভিজ্ঞতার বিচারে আরসিবি সামান্য এগিয়ে থাকলেও কে এল রাহুল এবং কুইন্টন ডি ককের ছন্দ তাদের কাছে বড় চ্যালেঞ্জ। তাছাড়া লখনউ সব মিলিয়ে বেশ ভারসাম্য যুক্ত দল। তাই আজ বিরাট কোহলির আরসিবির কাছে ইডেনে কঠিন পরীক্ষা সেটা বলাই যায়। ইডেনের উইকেটে ঠিকঠাক ব্যাটিং করতে পারলে বড় রান তোলা সম্ভব সেটা প্রমাণিত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KL Rahul

    পরবর্তী খবর