Home /News /sports /
KL Rahul on Shreyas Iyer : আইপিএলে ছক্কা মারার লড়াইয়ে শ্রেয়সের কাছে হেরে যাব! বলছেন কে এল রাহুল

KL Rahul on Shreyas Iyer : আইপিএলে ছক্কা মারার লড়াইয়ে শ্রেয়সের কাছে হেরে যাব! বলছেন কে এল রাহুল

ছয় মারার যোগ্যতায় নিজের থেকেও শ্রেয়স আইয়ারকে এগিয়ে রাখলেন রাহুল

ছয় মারার যোগ্যতায় নিজের থেকেও শ্রেয়স আইয়ারকে এগিয়ে রাখলেন রাহুল

KL Rahul admits Shreyas Iyer is ahead of him in terms of hitting big sixes. ছয় মারার যোগ্যতায় নিজের থেকেও শ্রেয়স আইয়ারকে এগিয়ে রাখলেন রাহুল

  • Share this:

    মুম্বই: ভারতীয় দলের ব্যাটিংয়ের মেরুদন্ড ধরা হয় তাকে। গত কয়েকটা বছরে জাতীয় দলে নিজের জায়গা পাকা করে নিয়েছেন ব্যাঙ্গালোরের কে এল রাহুল। তিনটে ফরম্যাটেই তিনি দুরন্ত। তার ব্যাটিং চোখের পক্ষে আরামদায়ক। আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক হয়েছেন লোকেশ রাহুল। ২৮ মার্চ শুরু হবে তাঁর কেরিয়ারের নতুন অধ্যায়। প্রথম ম্যাচে লখনউ মুখোমুখি হবে অপর নবাগত দল গুজরাত টাইটান্সের।

    আরও পড়ুন - Ashish Nehra on Shami : আইপিএলে মহম্মদ শামিকে হিসেবের বাইরে রাখবেন না! আগাম সতর্কবাণী নেহেরার

    রাহুলের পাশাপাশি এবার নতুন দলের অধিনায়কত্ব সামলাবেন শ্রেয়স আয়ার। কলকাতা নাইট রাইডার্সের নেতা তিনি। এই ভারতীয় মিডল অর্ডার ব্যাটসম্যানের প্রশংসা শোনা গেল রাহুলের মুখে। তিনি বলেছেন, আইপিএলে দলের সংখ্যা বাড়ায় প্রতিদ্বন্দ্বিতা বেশি থাকবে। আমার ধারণা, ভারতীয় ব্যাটসম্যানরাই প্রতিযোগিতার মুখ্য চরিত্র হয়ে উঠবে। এক্ষেত্রে কোনও একজনকে বেছে নিতে হলে আমি শ্রেয়স আয়ারের কথাই বলব।

    আরও পড়ুন - Sachin Tendulkar, Mumbai Indians : রোহিত, বুমরাহদের তাতাতে মুম্বই ইন্ডিয়ান্স হোটেলে পৌঁছে গেলেন সচিন

    ইদানীং দারুণ ব্যাট করছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে সদ্যসমাপ্ত সিরিজে তিন নম্বরে ও দারুণ পারফর্ম করেছে। আর স্পিনের বিরুদ্ধে তো এক কথায় অসাধারণ। ও খুব একটা স্টেপ আউট করে না। তাছাড়া শ্রেয়স বেশ দীর্ঘদেহী। ফলে পা বাড়িয়ে খেলার ব্যাপারে একটু বেশিই সুবিধা পায়। উচ্চতাকে কাজে লাগিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে ছক্কা মারতে পারে অনায়াসে। এভাবেই স্পিনারদের চাপে রাখে শ্রেয়স।

    অন্যদিকে, কেকেআর অধিনায়ক শ্রেয়সও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন রাহুলকে। রবিবার এক সাক্ষাত্কারে তিনি বলেন, রাহুল আমার ফেভারিট অধিনায়ক। ও শান্তভাবে নেতৃত্ব দেওয়ার পাশাপাশি সর্বদাই প্লেয়ারদের পাশে দাঁড়ায়। কে এল রাহুল মেনে নিয়েছেন আইপিএলে যদি ছক্কা মারার কম্পিটিশন হয়, তাহলে শ্রেয়স আইয়ার তাকে হারিয়ে দেবেন।

    তিনি নিজেও ছয় মারতে ভালোবাসেন। কিন্তু শ্রেয়স বড় শট মারার ব্যাপারে বেশি স্বচ্ছন্দ। রাহুল বলেছেন ছয় মারার ব্যাপারে তিনি মূলত টাইমিং এর ওপর নির্ভর করেন। কিন্তু শ্রেয়স আইয়ার শক্তির প্রয়োগ ঘটান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KL Rahul

    পরবর্তী খবর