• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • KKR UPLOADS SPECIAL VIDEO ON SHAKIB AL HASAN IN FACEBOOK BEFORE IPL RESUMPTION RRC

Tiger - Shakib : আইপিএল শুরুর আগে `বাঘ' শাকিবকে নিয়ে ভিডিও নাইটদের

শাকিবকে বাঘের সঙ্গে তুলনা নাইট রাইডার্সের

KKR uploads special video on Shakib Al Hasan. শাকিবকে নিয়ে করা ২৯ সেকেন্ডের ভিডির ক্যাপশনে কলকাতার দলটি হিন্দিতে লিখেছে- 'ভাগ ভাগ ভাগ, আয়া শের আয়া শের'

  • Share this:

    #দুবাই: ক্রিকেটের বাইশ গজে বলার মতো পারফর্মেন্স শেষ কবে দেখা গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স দলের পক্ষ থেকে মনে করা কঠিন। নিলামে জঘন্য দল বাছাই, ভুল খেলোয়াড় পছন্দ এবং ম্যানেজমেন্টের পেটোয়া ক্রিকেটার ছাড়া এই দলে সুযোগ পাওয়া যায় না, সেটা নিন্দুকরা বলে থাকেন। বাংলার ক্রিকেটারদের যেভাবে গুরুত্ব দেওয়া হয় না কেকেআর শিবিরে, তা নিয়েও ক্ষোভ নতুন নয়।

    কিন্তু লোক দেখানো এবং সোশ্যাল মিডিয়ায় বাজার গরম করা ভিডিও ছাড়তে কেকেআর দলের জুড়ি মেলা ভার। বিশ্বসেরা অল-রাউন্ডার শাকিব আল হাসানকে নিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল কলকাতা নাইট রাইডার্স ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছে। কলকাতার হয়ে আইপিএলে খেলছেন শাকিব। শাকিবকে নিয়ে করা ২৯ সেকেন্ডের ভিডির ক্যাপশনে কলকাতার দলটি হিন্দিতে লিখেছে- 'ভাগ ভাগ ভাগ, আয়া শের আয়া শের'। যার অর্থ বাংলায় এমন 'পালাও পালাও, বাঘ আসল বাঘ এসেছে!’

    ভিডিও ব্যাকগ্রাউন্ড মিউজিকেও এমন ছন্দ ছিল। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, কলকাতার জার্সিতে নেটে ব্যাটিং-বোলিং করছেন শাকিব। চর্তুদশ আসরের জন্য হওয়া নিলামে ৩ কোটি ২০ লাখ টাকা দিয়ে তাঁকে কিনেছিল কলকাতা। প্রথম তিনটি ম্যাচে খেলার সুযোগ পেয়ে শাকিব ব্যাট হাতে ৩৮ রান এবং বল হাতে মাত্র দুই উইকেট নেন। পারফরম্যান্স খারাপ থাকায় পরের ৪ ম্যাচে তাকে একাদশের বাইরে থাকতে হয়েছিল। তবে জিম্বাবুয়ে এবং অস্ট্রেলিয়া সিরিজ দিয়ে আবারও দুর্দান্ত ফর্মে ফিরেছেন তিনি।

    তার দল কলকাতা ৭ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ম স্থানে আছে। করোনার কারণে ভারতে মাটিতে আইপিএলের চর্তুদশ আসর গত ২ মে স্থগিত হয়ে যায়। ভারতে করোনার প্রার্দুভাব বেড়ে যাওয়ায় আইপিএলের বাকি অংশ সংযুক্ত আরব আমিরশাহিতে সম্পন্ন করার সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। স্থগিত হওয়া আইপিএলের বাকি অংশ মরুরদেশে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে।

    কলকাতার হয়েই আইপিএলের বাকি অংশে খেলবেন বাংলাদেশী অলরাউন্ডার। স্থগিত টুর্নামেন্ট পুনরায় শুরুর প্রাক্কালে নাইট রাইডার্স তাই শাকিবকে নিয়ে ভিডিও বানিয়েছে। তবে মাঠে নেমে কলকাতাকে কতটা ফিরিয়ে দিতে পারেন শাকিব, তার উত্তর দেবে সময়। ব্যাট হাতে অধিনায়ক ইয়ন মর্গান, দীনেশ কার্তিক একেবারেই ফর্মে ছিলেন না। এবারও নীচের দিকে শেষ করার কথা শাহরুখ খানের দলের।

    Published by:Rohan Chowdhury
    First published: