Home /News /sports /
KKR, Andre Russell: বল লেগে মরেও যেতে পারতাম! রাসেল ঝড়ের সময় ভয় পেয়েছিলেন পার্টনার বিলিংস

KKR, Andre Russell: বল লেগে মরেও যেতে পারতাম! রাসেল ঝড়ের সময় ভয় পেয়েছিলেন পার্টনার বিলিংস

রাসেলের ব্যাটিংয়ের সময় প্রাণভয় ছিলেন স্যাম বিলিংস

রাসেলের ব্যাটিংয়ের সময় প্রাণভয় ছিলেন স্যাম বিলিংস

KKR Sam Billings worried for life while batting with Andre Russell against Punjab Kings in IPL. রাসেলের ব্যাটিংয়ের সময় প্রাণভয় ছিলেন কেকেআরের স্যাম বিলিংস

  • Share this:

    মুম্বই: ওয়াংখেড়েতে শনিবার ব্যাট হাতে আন্দ্রে রাসেলের তাণ্ডবের সময় তিনিই ছিলেন নন-স্ট্রাইকার এন্ডে। উল্টোদিকে দাঁড়িয়ে দেখেছেন পঞ্জাব কিংস বোলারদের অকথ্য নির্যাতনের দৃশ্য। রাসেলের বিদ্যুৎ গতির শট কখনও কখনও ভয় পাইয়ে দিচ্ছিল সতীর্থ স্যাম বিলিংসকেও— এই বুঝি চোট লাগল! ক্যারিবিয়ান তারকার ম্যাচ জেতানো ইনিংসই চলতি আইপিএলে দ্বিতীয় জয় এনে দিয়েছে কলকাতা নাইট রাইডার্সকে।

    আরও পড়ুন - Babar Azam vs Virat : বিরাটের থেকে এখন অনেক এগিয়ে বাবর! পাক তারকার প্রশংসায় ভন থেকে সানি

    অবিচ্ছিন্ন পঞ্চম উইকেট জুটিতে ৪৭ বলে ৯০ রান যোগ করেছেন রাসেল ও বিলিংস। যদিও এর মধ্যে ইংল্যান্ডের কিপারব্যাটসম্যানটির অবদান মাত্র ২৪। অন্যদিকে ৩১ বলে ৭০ রানে নট-আউট ছিলেন রাসেল। তাঁর ইনিংসে ছিল আটটি ছয়। দুরন্ত জয়ের পর বিলিংস টুইট করেন, ওর ব্যাট থেকে প্রতিটি শট ছিটকে বেরনোর সময় প্রাণভয়ে ভুগেছি। তবে ওই রকম একটা দর্শনীয় ইনিংস দেখার জন্য মাঠের সেরা স্থানটা আমারই ছিল। আমি রোমাঞ্চিত।

    ১৩৮ রানের লক্ষ্য তাড়া করছিল কলকাতা নাইট রাইডার্স। ৫১ রানে চার উইকেট পড়ার পর ক্রিজে এসেছিলেন রাসেল। শুরু থেকেই ঝড় তোলেন তিনি। এই প্রসঙ্গে বিলিংস বলেন, স্পেশ্যাল ইনিংস। রাসেল দেখাল, ছন্দে থাকলে ও-ই বিশ্বের সেরা। আমি শুধু সঙ্গতে ছিলাম। রাসেল যাতে শট নিতে পারে, সেই সুযোগ করে দিয়েছিলাম। জয়ের নায়ক রাসেল আবার কৃতিত্ব দিয়েছেন বিলিংসকে।

    তাঁর কথায়, ও খুচরো রান নিয়েছে। আমাকে শট নেওয়ার সুযোগ করে দিয়েছে। স্যামের মতো কেউ ক্রিজে থাকার এটাই সুবিধা। উইকেট বাঁচিয়ে বড় শট খেলাই ছিল আমাদের লক্ষ্য। কৌশল ছিল, একজন শট নেবে, অন্যজন সিঙ্গলস নেবে। রাহুল চাহার অবশ্য দুর্দান্ত বল করছিল। তাই ওর বিরুদ্ধে ঝুঁকি নিতে চাইনি।

    কিন্তু আন্দ্রে রাসেল জানিয়ে রাখেন এরপর আরও বিধ্বংসী ইনিংস খেলতে চান তিনি। তবে রাসেল মনে করেন বিধ্বংসী ইনিংস রোজ রোজ ক্রিকেটে সম্ভব নয়। ব্যাটে প্রতিদিন সমান বল লাগবে এমনটা হতে পারে না। ভুল যাতে কম হয়, অনুশীলন করছেন নেটে। নিখুঁত হওয়ার চেষ্টা করছেন।

    তার খেলার মূল ইউএসপি শক্তি, টাইমিং নয়। রাসেল চাইছেন ঠিকঠাক শক্তির প্রয়োগ ঘটাতে। এবার যেহেতু আইপিএলটাই বেশিরভাগ মুম্বইতে খেলা, তাই পিচের চরিত্র সম্পর্কে মানিয়ে নেওয়ার সুবিধা কাজে লাগাতে চান। দিনের শেষে চ্যাম্পিয়ন হয় কেকেআর মালিক শাহরুখ খানের হাতে ট্রফি তুলে দিতে চান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Andre Russell, IPL 2022, Kkr

    পরবর্তী খবর