Home /News /sports /
KKR vs MI, Shahrukh Khan : 'রাসেলের সঙ্গে নাচব, তোমাকে জড়াব', কামিন্সের ঝড় দেখে হতভম্ব কিং খান

KKR vs MI, Shahrukh Khan : 'রাসেলের সঙ্গে নাচব, তোমাকে জড়াব', কামিন্সের ঝড় দেখে হতভম্ব কিং খান

প্যাট কামিন্সকে জড়িয়ে ধরে নাচতে চান শাহরুখ খান

প্যাট কামিন্সকে জড়িয়ে ধরে নাচতে চান শাহরুখ খান

KKR owner Shahrukh Khan in ecstasy after Pat Cummins brilliant innings and wants to dance with him. 'রাসেলের সঙ্গে নাচব, তোমাকে জড়াব', কামিন্সের ঝড় দেখে হতভম্ব কিং খান

  • Share this:

    #পুনে: পুনের মাঠে তখন একটা ছোট্ট ঝড় বয়ে গিয়েছে। প্যাট কামিন্স ঝড়। যার দৌলতে লন্ডভন্ড মুম্বাই ইন্ডিয়ান্স শিবির। প্যাট কামিন্স ১৫ বলে ৫৬ করেছেন। রোহিত শর্মা, সূর্যকুমারদের সব হিসেব গোলমাল করে দিয়ে। শাহরুখ খান যা দেখে উচ্ছ্বসিত। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, প্যাট কামিন্স, আমি আন্দ্রে রাসেলের মত তোমাকে জড়িয়ে ধরতে চাই। পুরো টিম যেভাবে তোমায় নিয়ে আনন্দ করছে, মনে হচ্ছে আমিও চলে যাই। কিছু বলার নেই। অসাধারণ ব্যাটিং।

    প্যাট দিয়ে ছক্কা। এভাবেই চালিয়ে যাও। আসলে আগের দিন পাঞ্জাবের বিরুদ্ধে আন্দ্রে রাসেল দুরন্ত ৭০ রানের ইনিংস খেলার পর এভাবেই শুভেচ্ছা দিয়েছিলেন শাহরুখ খান। মাঠে তিনি নাই আসতে পারেন, কিন্তু বাড়িতে বসে নিজের দলের খেলা মিস করেন না কিং খান। ম্যাচ শেষে কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার অবশ্য বলে গেলেন বুঝতে পারিনি প্যাট কামিন্স এত তাড়াতাড়ি খেলা শেষ করে দেবে। গতকাল পর্যন্ত নেট প্র্যাকটিসে বারবার ডাউট হচ্ছিল। ওর ক্ষমতা আছে জানতাম। কিন্তু এতটা আশা করিনি।

    আমি তাকে শুভেচ্ছা জানাতে চাই যে প্যাট কামিন্সকে থ্রো ডাউন অনুশীলন করিয়েছিল। আমাদের আন্দ্রে রাসেল, সুনীল নারিন এবং প্যাট কামিন্স মিলে যে লোয়ার অর্ডার, সেটা দুর্দান্ত। প্যাট কামিন্স নিজে জানিয়েছেন তিনি বাড়তি কিছু চেষ্টা করেননি। নিজের স্বাভাবিক খেলার চেষ্টা করেছেন। ব্যাটে বলে সঠিক সম্পর্ক হয়েছে। টাইমিং ঠিকঠাক হয়েছে। তবে দলকে সাহায্য করতে পেরে এবং এবারে নিজের প্রথম আইপিএল ম্যাচে দলকে জয় এনে দিতে পেরে তিনি সবচেয়ে খুশি।

    জানিয়ে রাখলেন নেটে নিজের ব্যাটিং নিয়ে আরো বেশি সময় দিচ্ছেন। প্রয়োজন হলে এরকম ইনিংস আরও খেলতে হবে। প্যাট কামিন্স অবশ্য দলের মালিক শাহরুখ খানের বার্তা কখনো শুনেননি। পরে নিশ্চয়ই শাহরুখের কথা শুনে উদ্বুদ্ধ হবেন। সবে মাত্র পাকিস্তানের বিরুদ্ধে খেলে এসেছেন।

    বাবর, রিজওয়ানদের বিরুদ্ধে দুরন্ত পারফর্ম করার পর আইপিএলে প্রথম ম্যাচ নেমেই কামাল অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়কের। প্যাট কামিন্সকে ধরে শাহরুখ খানের নাচতে চাওয়ার ইচ্ছে স্বাভাবিক। আজ তার ইনিংস কেকেআরের পুরনো শত্রু মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অনেক ব্যথা ভুলিয়ে দিল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KKR VS MI, Shahrukh Khan

    পরবর্তী খবর