Home /News /sports /
KKR : মধ্য প্রদেশকে রঞ্জি চ্যাম্পিয়ন করা কোচ চন্দ্রকান্ত পন্ডিতকে দায়িত্ব দিল নাইট রাইডার্স

KKR : মধ্য প্রদেশকে রঞ্জি চ্যাম্পিয়ন করা কোচ চন্দ্রকান্ত পন্ডিতকে দায়িত্ব দিল নাইট রাইডার্স

শাহরুখের দলের দায়িত্বে চন্দ্রকান্ত

শাহরুখের দলের দায়িত্বে চন্দ্রকান্ত

KKR names Chandrakant Pandit as Head Coach for new season as replacement for Brendon McCullum. মধ্য প্রদেশকে রঞ্জি চ্যাম্পিয়ন করা কোচ চন্দ্রকান্ত পন্ডিতকে দায়িত্ব দিল কেকেআর

  • Share this:

    #মুম্বই: ঘরোয়া ক্রিকেটে তিনি এমন একজন কোচ যার সম্মান করে থাকেন সবাই। মুম্বইয়ের চন্দ্রকান্ত পন্ডিত ভারতের ঘরোয়া ক্রিকেটে বড় নাম। কোচ হিসেবে তার সাফল্য আকাশ ছোঁয়া। মুম্বইকে যেমন চ্যাম্পিয়ন করেছেন, তেমনই বিধর্বকেও দুবার চ্যাম্পিয়ন করার নজির রয়েছে তার। গতবার কলকাতা দলের দায়িত্ব ছিল ব্রেন্ডন ম্যাকালাম।

    আরও পড়ুন - East Bengal : `আরও ৫০ লাখ দেব, স্পোর্টস ইউনিভার্সিটি হবে'! ইস্টবেঙ্গলে এসে কল্পতরু মমতা

    তিনি ইংল্যান্ডের টেস্ট দলের কোচ হয়েছেন। ম্যাকালামের বদলে চন্দ্রকান্তকে দেওয়া হল শ্রেয়স আয়ারদের দায়িত্ব। কেকেআরের সিইও বেঙ্কি মাইসোর বলেন, কলকাতা দলে চন্দ্রকান্তকে পেয়ে আমরা দারুণ খুশি। তাঁর হাত ধরেই আমাদের দলকে এগিয়ে নিয়ে যেতে চাই। ঘরোয়া ক্রিকেটে ওঁর সাফল্য রয়েছে। শ্রেয়স আয়ারের সঙ্গে ওঁর জুটি দেখার জন্য আমরা মুখিয়ে আছি।

    রঞ্জি জয়ী মধ্যপ্রদেশের কোচকে দায়িত্ব দিল তারা। এবারের রঞ্জি ফাইনালে মুম্বইকে হারিয়ে দেয় চন্দ্রকান্তের মধ্যপ্রদেশ। ঘরোয়া ক্রিকেটে কোচ হিসাবে তাঁর সাফল্য নজর কেড়েছিল। চন্দ্রকান্ত বললেন, আমার কাছে এটা গর্বের দায়িত্ব। নাইটদের দলে থাকা একাধিক ক্রিকেটারের সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। এই দল সম্পর্কে আমি জানি। এই দলের সাপোর্ট স্টাফ এবং ক্রিকেটারদের সঙ্গে কাজ করার জন্য আমি মুখিয়ে আছি।

    এবার প্রায় দু'বছর পর ঘরের মাঠে আইপিএল খেলবে কেকেআর। তাই দর্শক ভর্তি স্টেডিয়ামে এই আনন্দ উপভোগ করার জন্য মুখিয়ে আছেন ক্রিকেটপ্রেমীরা। চন্দ্রকান্ত পন্ডিত জানিয়ে দিয়েছেন কেকেআর দলটায় প্রতিভার অভাব নেই। যেটা অভাব রয়েছে তা হল সঠিক প্ল্যানিং এবং ব্যাটিং অর্ডার নিয়ে ধারাবাহিকতার অভাব।

    কোচ হিসেবে তার প্রাথমিক দায়িত্ব হবে ব্যাটিং অর্ডার ঠিক করা। অধিনায়ক শ্রেয়স আইয়ার গতবার কয়েকটা ম্যাচে ভাল শুরু করেও ফিনিশ করতে পারেননি। এটা নিয়েও আলাদা করে কথা বলবেন চন্দ্রকান্ত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Kkr, Ranji Trophy

    পরবর্তী খবর