Home /News /sports /
RR vs KKR Match: ব্যর্থ ফিঞ্চ, শ্রেয়সের লড়াই! বাটলারের শতরান, চাহালের হ্যাটট্রিকে জয়ী রাজস্থান

RR vs KKR Match: ব্যর্থ ফিঞ্চ, শ্রেয়সের লড়াই! বাটলারের শতরান, চাহালের হ্যাটট্রিকে জয়ী রাজস্থান

ব্যর্থ ফিঞ্চ, শ্রেয়সের লড়াই!

ব্যর্থ ফিঞ্চ, শ্রেয়সের লড়াই!

KKR lost close match against Rajasthan Royals as Shreyas Iyer fight goes in vain. ব্যর্থ ফিঞ্চ, শ্রেয়সের লড়াই! বাটলারের শতরান, চাহালের হ্যাটট্রিকে জয়ী রাজস্থান

  • Share this:
    রাজস্থান রয়েলস -২১৭/৫ কেকেআর - ২১০ রাজস্থান জয়ী ৭ রানে

    #মুম্বই: রাজস্থানের ২১৭ রান তাড়া করতে গেলে কেকেআরকে প্রথম থেকেই আক্রমণাত্মক খেলতে হত সেটা বোঝার জন্য ক্রিকেট পন্ডিত হওয়ার দরকার পড়ে না। প্রথম বলেই সুনীল নারিন ওপেন করতে নেমে রান আউট' হলেন। তবে অধিনায়ক শ্রেয়স আইয়ার এবং অ্যারন ফিঞ্চ কিন্তু পাওয়ার প্লে পর্যন্ত খারাপ খেলেননি। পাওয়ার প্লে র শেষে কেকেআরের রান ছিল ৫৭/১। ফিঞ্চ যতক্ষণ ছিলেন কেকেআর ম্যাচ থেকে হারিয়ে যায়নি।

    বেশ কিছু দেখার মত শট খেললেন অস্ট্রেলিয়ান তারকা। ২৮ বলে ৫৮ রানের ইনিংস সাজানো ছিল নয়টি বাউন্ডারি এবং দুটি ওভার বাউন্ডারি দিয়ে। শেষ পর্যন্ত প্রসিদ্ধ কৃষ্ণর বলে আউট হলেন ক্যাচ দিয়ে। কিন্তু ফিঞ্চ বুঝিয়ে দিলেন তাকে নিয়ে ভুল করেনি কেকেআর। প্রথমদিকে যে সাহসী ব্যাটিংয়ের প্রয়োজন ছিল সেটা করে দেখালেন অস্ট্রেলিয়ার টি টোয়েন্টি ক্যাপ্টেন।

    চলতি টুর্নামেন্টে নিজের দ্বিতীয় অর্ধশতরান পূর্ণ করলেন কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার। নীতিশ রানা একটি বাউন্ডারি এবং ওভার বাউন্ডারি মেরে ১৮ করে ফিরে গেলেন যুজবেন্দ্র চাহালের বলে। কিন্তু আশা ছিল আজও ভরসা দেবেন আন্দ্রে রাসেল। কিন্তু অশ্বিনের প্রথম বলেই বোল্ড হয়ে সাজঘরে ফিরে গেলেন ক্যারিবিয়ান তারকা। বলটা বুঝতেই পারেনি রাসেল।

    কিন্তু এদিন ভেঙ্কটেশ আইয়ারকে ওপেন করতে নামায়নি কেকেআর। একদিকে সঠিক সিদ্ধান্ত। ওপেনিংয়ে সেভাবে সফল হচ্ছিলেন না ভেঙ্কটেশ। ১৫ ওভার শেষে কেকেআরের রান ছিল ১৬৭/৪। কিন্তু এদিনও পুরোপুরি ব্যর্থ ভেঙ্কটেশ (৬)। চাহালের বলে স্টাম্প আউট হলেন। পরের বলেই আউট মাভী। একটি ওভারে তিনটি উইকেট নিয়ে ম্যাচের ভাগ্য লিখে দিলেন যুজবেন্দ্র চাহাল।

    পরের বলেই আউট প্যাট কামিন্স। হ্যাটট্রিক করলেন চাহাল। এই লেগস্পিনার একটা ওভারেই শেষ করে দিলেন কেকেআরের যাবতীয় লড়াই। টি টোয়েন্টি বিশ্বকাপে তাকে বাদ পড়তে হয়েছিল। ভেঙে পড়েছিলেন। কিন্তু লড়াই ছাড়েননি। সব মিলিয়ে চাহাল বুঝিয়ে দিলেন তিনি ভারতের শুধু নয়, এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা লেগ স্পিনার।

    কিন্তু লড়াই ছেড়ে দেননি উমেশ যাদব। বোল্টের ওভারে ২০ রান নিলেন কেকেআর ফাস্ট বোলার। শেষ দুই ওভারে কেকেআর জয়ের জন্য প্রয়োজন ছিল ১৮ রান। অন্যদিকে ছিলেন শেলডন জ্যাকসন। শেষ ওভারে প্রয়োজন ছিল ১১ রান। প্রথম বলে দুই রান নিলেন জ্যাকসন। পরের বলেই আউট হলেন। চতুর্থ বলে বোল্ড হলেন উমেশ যাদব। হারের হ্যাটট্রিক হল শাহরুখ খানের দলের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KKR vs RR

    পরবর্তী খবর