Home /News /sports /
KKR vs LSG : কে এল রাহুল হইতে সাবধান! আজ কেকেআরের কঠিন পরীক্ষা আইপিএলে

KKR vs LSG : কে এল রাহুল হইতে সাবধান! আজ কেকেআরের কঠিন পরীক্ষা আইপিএলে

রাহুলের লখনউকে হারাতে মরিয়া নাইট রাইডার্স

রাহুলের লখনউকে হারাতে মরিয়া নাইট রাইডার্স

KKR looking for winning momentum against KL Rahul Lucknow super giants. আজ সামনে রাহুলের লখনউ! কঠিন পরীক্ষা রাসেল, শ্রেয়সদের

  • Share this:

    পুনে: অঙ্ক কষে লাভ নেই। প্লে-অফে জায়গা করে নিতে হলে জিততে হবে বাকি সব ম্যাচেই। সেই লক্ষ্যে শনিবার লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স। ১০টি খেলে শ্রেয়স আয়ারদের ঝুলিতে ৮ পয়েন্ট। তুলনায় বেশ ভালো জায়গায় লোকেশ রাহুলরা। সমসংখ্যক ম্যাচে তাদের সংগ্রহ ১৪ পয়েন্ট। নাইটদের হারাতে পারলে প্লে-অফের টিকিট কার্যত নিশ্চিত করে ফেলবে লখনউ। সেক্ষেত্রে আরও গাড্ডায় পড়বে নাইটরা।

    রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে গত ম্যাচে জয় পেলেও কেকেআর টিম ম্যানেজমেন্টকে চিন্তায় রেখেছে ওপেনিং জুটির ব্যর্থতা। বাবা ইন্দ্রজিৎ ও অ্যারন ফিনচ ছন্দে নেই। তাই লখনউ ম্যাচে ওপেনিং জুটিতে ফের পরিবর্তন ঘটাতে পারেন কোচ ব্রেন্ডন ম্যাকালাম। এক্ষেত্রে ফিনচের সঙ্গী হতে পারেন সুনীল নারিন। কিংবা ফেরানো হতে পারে বেঙ্কটেশ আয়ারকে।

    তবে রিঙ্কু সিংয়ের ফর্ম নাইট রাইডার্সের মিডল অর্ডারকে অক্সিজেন জোগাচ্ছে। বাড়তি তাগিদ লক্ষ্য করা যাচ্ছে ক্যাপ্টেন শ্রেয়স আয়ারের খেলাতেও। সেই সঙ্গে নীতীশ রানাও সেরাটা মেলে ধরার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন। আর আন্দ্রে রাসেল যদি মেজাজে থাকেন, তাহলে লখনউয়ের বোলারদের বাধা টপকাতে সমস্যা হবে না নাইট ব্যাটসম্যানদের।

    সঠিক কম্বিনেশন গড়ে তুলতে কেকেআরের প্রায় অর্ধেক টুর্নামেন্ট কেটে গিয়েছে। তার মধ্যে কিছুটা স্বস্তি দিয়েছেন অনুকূল রায়। গত ম্যাচে তরুণ অলরাউন্ডারটি যথেষ্ট ভালো বল করেছিলেন। এই ম্যাচেও তাঁর খেলার সম্ভাবনা থাকছে। দুই স্পেশালিস্ট পেসার হতে পারেন টিম সাউদি ও উমেশ যাদব।

    সঙ্গে দেখা যেতে পারে শিবম মাভিকে। তাহলে কি এই ম্যাচেও প্যাট কামিন্সকে বসতে হবে ডাগআউটে, সেই প্রশ্ন উঁকি দিচ্ছে ক্রিকেটপ্রেমীদের মনে। লখনউ সুপার জায়ান্টসের ব্যাটিংয়ের বড় ভরসা ক্যাপ্টেন লোকেশ রাহুল। দারুণ ফর্মে আছেন তিনি। এবারের আইপিএলে সেঞ্চুরিও হাঁকিয়েছেন। তাই কেকেআর বোলারদের কাছে কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে। কুইন্টন ডি’ককের সঙ্গে এই ম্যাচেও লোকেশ রাহুলের ওপেন করার কথা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর