Home /News /sports /
Rinku Singh, KKR : গরীব থেকে প্রাসাদের মালিক কেকেআরের রিঙ্কু! তবু বাবা-মায়ের পছন্দ জরাজীর্ণ বাড়ি

Rinku Singh, KKR : গরীব থেকে প্রাসাদের মালিক কেকেআরের রিঙ্কু! তবু বাবা-মায়ের পছন্দ জরাজীর্ণ বাড়ি

বড়লোক কেকেআরের রিঙ্কু! তবু বাবা-মা থাকেন পুরনো বাড়িতেই

বড়লোক কেকেআরের রিঙ্কু! তবু বাবা-মা থাকেন পুরনো বাড়িতেই

KKR cricketer Rinku Singh parents not ready to move his new house in Aligarh. গরিব থেকে প্রাসাদের মালিক কেকেআরের রিঙ্কু! তবু বাবা-মায়ের পছন্দ জরাজীর্ণ বাড়ি

  • Share this:

    #আলিগড়: বাবা সাধারণ গ্যাস সিলিন্ডার ডেলিভারি করতেন লোকের বাড়িতে। খুবই কষ্টে দিনযাপন হত। ভাগ্যের চাকা ঘুরে যাবে কখন বোঝা যায়নি। বহু অখ্যাত ক্রিকেটারকে পাদপ্রদীপের আলোয় এনেছে আইপিল। অনেকে সুযোগ পেয়েছেন জাতীয় দলে। চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে যেমন চমকে দেওয়ার মতো পারফর্ম করেছেন রিঙ্কু সিং।

    আরও পড়ুন - IPL closing ceremony : কাল আইপিএল সমাপ্তি অনুষ্ঠানে চাঁদের হাট! মঞ্চ মাতাবেন রহমান, রণবীর

    রাজস্থান রয়্যালসের বিপক্ষে ২৩ বলে ৪২ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলে জনপ্রিয়তা পেলেও এখনো রিঙ্কু ভাঙাচোরা বাড়িতেই থাকছেন। কিন্তু কেন? অন্যান্য বাবা-মায়ের মতো রিঙ্কুর পরিবার চেয়েছিল, ছেলে ভালো করে পড়াশোনা করে চাকরিতে যোগ দেবে। তবে রিঙ্কুর সুপ্ত প্রতিভার সন্ধান পাওয়ার পর তার স্বপ্নপূরণের পথে আর বাধা হয়ে দাঁড়াননি বাবা-মা।

    রিঙ্কুর বাবা খান চাঁদ বলেছেন, কখনই চাইতাম না, ছেলে আমার মতো হোক। চাইতাম পড়াশোনা করে চাকরি করুক। সেই কারণে শুরুতে ক্রিকেট খেলতে দিতে চাইতাম না। ক্রিকেটে বেশি উৎসাহী হয়ে পিটুনিও খেয়েছে। আইপিএল মুহূর্তেই গরিবকে বড়লোক করে দিতে পারে। রিঙ্কুও সম্প্রতি আইপিএলের টাকায় তিনতলা বাড়ি কিনেছেন।

    কিন্তু আইপিএলে ছেলের অভাবনীয় সাফল্যের পরেও রিঙ্কুর বাবা-মা পুরনো জরাজীর্ণ বাড়িতেই থাকছেন। এর কারণ সম্পর্কে রিঙ্কু সিং বলেন, বাবাকে নতুন বাড়িতে থাকার জন্য বলেছিলাম। তবে বাবা এই ভাঙাচোরা বাড়িতেই থাকতে চান। ৩৫ বছর ধরে এই বাড়িতে উনি থেকেছেন। এখানকার পরিবেশের সঙ্গে তিনি মানিয়ে নিয়েছেন।

    এতে অবশ্য রিঙ্কুদের পারিবারিক বন্ধনে কোনো সমস্যার সৃষ্টি হয়নি। প্রতিদিন অনুশীলনে যাওয়ার আগে বাবা-মার সঙ্গে পুরনো বাড়িতে দেখা করে একসঙ্গে খাবার খান রিঙ্কু। নিলামে ৮০ লাখ রুপির চুক্তিতে আপাতত রিঙ্কুর জীবন যাপনে পরিবর্তন আসতেই পারে।

    তবে নতুন জীবনযাত্রায় এখনই মানিয়ে নেওয়ার জন্য প্রস্তুত নন রিঙ্কুর বাবা-মা। তারা পুরাতনকে আঁকড়ে ধরেই বাকি জীবনটা কাটিয়ে দিতে চান। কেকেআর ম্যানেজমেন্ট জানিয়ে দিয়েছে তারা পরের বছরেও রিঙ্কুকে রেখে দল করবেন। এখন দেখার রিংকুর বাবা মা ছেলের নতুন বাড়িতে যান কিনা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর