Home /News /sports /
KKR, Venkatesh Iyer : কেকেআরের দুই ব্যাটসম্যানকে কড়া বার্তা কোচের! ফ্লপ হলেই বাদ পড়তে হবে এবার

KKR, Venkatesh Iyer : কেকেআরের দুই ব্যাটসম্যানকে কড়া বার্তা কোচের! ফ্লপ হলেই বাদ পড়তে হবে এবার

এবার রান করতেই হবে ভেঙ্কটেশ এবং রানাকে

এবার রান করতেই হবে ভেঙ্কটেশ এবং রানাকে

KKR coach Brendon McCullum issues warning to Venkatesh Iyer and Nitish Rana to perform in IPL. ভেঙ্কটেশ আইয়ার এবং নীতিশ রানাকে হলুদ কার্ড দেখিয়ে রাখলেন ব্রেন্ডন ম্যাকালাম

  • Share this:

    #মুম্বই: এবারের আইপিএলে আপাতত তিনটি ম্যাচ খেলেছে কেকেআর। সিএসকের বিরুদ্ধে জয়, বেঙ্গালুরুর বিরুদ্ধে হার, পঞ্জাবের বিরুদ্ধে আবার জয় পেয়েছে কেকেআর। কিন্তু ওপেনিং ব্যাটসম্যান ভেঙ্কটেশ আইয়ার এবং নির্ভরযোগ্য মিডল অর্ডার ব্যাটসম্যান নীতিশ রানা একেবারেই রান করতে পারছেন না। ব্যাপারটা নজর এড়িয়ে যায়নি ব্রেন্ডন ম্যাকালামের। গতবার ভেঙ্কটেশ আইয়ার দ্বিতীয় পর্যায় যোগ দিয়ে দুরন্ত ক্রিকেট খেলেছিলেন।

    আরও পড়ুন - IPL 2022: কেকেআর এখন আরও খতরনাক! দলে ম্যাচ উইনার, কবে খেলবেন প্রথম ম্যাচ

    শাহরুখ খানের দলের ফাইনাল পর্যন্ত পৌঁছে যাওয়ার অন্যতম কারণ ছিল মধ্যপ্রদেশের এই তরুণ অলরাউন্ডারের দুরন্ত পারফরম্যান্স। যে কারণে প্রায় ৮ কোটি টাকা খরচ করে তাকে ধরে রাখে নাইট রাইডার্স। টিম ইন্ডিয়ার ভবিষ্যৎ পরিকল্পনার অঙ্গ ভেঙ্কটেশ আইয়ার। অথচ তিনটি ম্যাচে ব্যাট হাতে সম্পূর্ণ ব্যর্থ তিনি। একেবারেই চেনা ছন্দে নেই। প্রাক্টিসে ভেঙ্কটেশ আইয়ার এবং নীতিশ রানার সঙ্গে আলাদা করে কথা বলেন ব্রেন্ডন ম্যাকালাম।

    আরও পড়ুন - Babar Azam vs Virat : বিরাটের থেকে এখন অনেক এগিয়ে বাবর! পাক তারকার প্রশংসায় ভন থেকে সানি

    কোথায় সমস্যা হচ্ছে জানতে চান। দুজনেই বাঁহাতি ব্যাটসম্যান। দলের সম্পদ। তাই তাদের রান পাওয়া প্রচন্ড গুরুত্বপূর্ণ কেকেআরের জন্য। রানা এবং ভেঙ্কটেশ যখন নেটে ব্যাট করছিলেন, পেছনে দাঁড়িয়ে তাদের ভুল শুধরে দিলেন ম্যাকালাম। সামনে মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ। কেকেআরের বরাবরের গাঁট। এবার দুটি ম্যাচ হেরে আছে রোহিত শর্মার মুম্বই। ফলে নাইট রাইডার্স ম্যাচে জীবন বাজি রেখে জেতার চেষ্টা করবে মুম্বই সেটাই স্বাভাবিক।

    সেক্ষেত্রে প্রতিদিন রাসেল বিস্ফোরণ ঘটবে, শ্রেয়স, রাহানে দায়িত্ব নেবেন সেটা হতে পারে না। ভেঙ্কটেশ এবং রানার রানে ফেরা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পায়ের ব্যবহার নিয়েও দুজনের সঙ্গে আলোচনা করলেন ব্রেন্ডন ম্যাকালাম। দুজনেই প্রতিভাবান ব্যাটসম্যান সন্দেহ নেই।

    কিন্তু রানা এবং ভেঙ্কটেশকে এবার বড় রান করতে হবে পরিষ্কার করে দিয়েছেন কোচ। অনুশিলনে শর্ট বল করে তাদের বিশেষ পরীক্ষা নেওয়া হয়। কারণ শর্ট বলের ক্ষেত্রে দুজনেরই দুর্বলতা দেখা গেছে। কেকেআর চাইছে আগ্রাসী ক্রিকেট খেলতে। সেক্ষেত্রে বড় রান তুলতে হলে এই দুই ব্যাটসম্যানকে বাড়তি দায়িত্ব নিতে হবে। না হলে কয়েকটা ম্যাচের পর বাদ পড়তে হতে পারে। ব্রেন্ডন ম্যাককালাম নিজে আক্রমনাত্মক মানসিকতার ক্রিকেটার ছিলেন। কাজেই কোচ হিসেবেও তিনি আগ্রাসন দেখাবেন সেটাই স্বাভাবিক। এখন দেখার কোচের কড়া বার্তার পর ভেঙ্কটেশ এবং রানা রানে ফেরেন কিনা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর