Home /News /sports /
KKR, Brendon McCullum : কেকেআর ক্রিকেটারদের ঘরের বাইরে হঠাৎ নো এন্ট্রি' বোর্ড! জানেন কেন?

KKR, Brendon McCullum : কেকেআর ক্রিকেটারদের ঘরের বাইরে হঠাৎ নো এন্ট্রি' বোর্ড! জানেন কেন?

কেকেআর অনুশীলনে ভেঙ্কটেশ এবং শ্রেয়স আইয়ার

কেকেআর অনুশীলনে ভেঙ্কটেশ এবং শ্রেয়স আইয়ার

KKR coach Brendon McCullum and Shreyas Iyer believes no place of complacency in Team. কেকেআর শিবিরে অতিরিক্ত আত্মবিশ্বাসের নো এন্ট্রি! সাফ বার্তা কোচ এবং অধিনায়কের

  • Share this:

    #মুম্বই: আত্মবিশ্বাস ভাল। কিন্তু অতিরিক্ত আত্মবিশ্বাস পতনের কারণ। খেলাধুলার ক্ষেত্রে এই কথাটা একেবারে সঠিক। আপাতত এই অতিরিক্ত আত্মবিশ্বাস থেকেই দলকে সাবধান করছেন কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাকালাম। চেন্নাই সুপার কিংসকে হারিয়ে যাত্রা শুরু করার পর, নাইটদের দ্বিতীয় ম্যাচে লড়াই বিরাট কোহলির আরসিবির বিপক্ষে। অধিনায়ক শ্রেয়স আইয়ার নিজেও ক্রিকেটারদের মধ্যে গা ছাড়া মনোভাব দেখতে নারাজ।

    আরও পড়ুন - Portugal vs North Macedonia: আজ জিতলেই বিশ্বকাপের টিকিট পকেটে রোনাল্ডোর পর্তুগালের! সামনে নর্থ ম্যাসিডনিয়া

    কলকাতা নাইট রাইডার্স প্রথম ম্যাচ খেলতে নামার আগে একটি প্রশ্ন ঘিরে চর্চা শুরু হয়ে গিয়েছিল ক্রিকেটমহলে। প্যাট কামিন্সের পরিবর্ত কে হবেন? টিম সাউদি কি আদৌ এসেছেন? কামিন্সের পরিবর্ত হিসেবে উমেশ যাদব দুরন্ত শুরু করেন প্রতিযোগিতায়। চার ওভারে ২০ রান দিয়ে দুই উইকেট নেন। ম্যাচের সেরাও বেছে নেওয়া হয় তাঁকে।

    কিন্তু সাউদিকে ছাড়া তিন বিদেশি ক্রিকেটার নিয়ে প্রথম ম্যাচে খেলতে হয়েছিল কেকেআরকে। উমেশের সঙ্গে নতুন বলে ইনিংস শুরু করা শিবম মাভি চার ওভারে ৩৫ রান দিয়ে যান। কেকেআর অনায়াসে সিএসকের বিরুদ্ধে জিতলেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সাউদিকে বসিয়ে কি মাভিকেই আবার খেলানো হবে? সেই সম্ভাবনা ক্ষীণ।

    সাউদি দলে ফেরায় নতুন বলে নাইট পেস বিভাগকে নেতৃত্ব দিতে পারবেন। চার বিদেশি নিয়ে মাঠে নামতে পারবেন নতুন অধিনায়ক শ্রেয়স আয়ারও। প্রথম ম্যাচে যাঁরা খেলেছেন, তাঁদের নিয়ে অভিনব রিকভারি সেশন চলে টিম হোটেলের সুইমিং পুলে। ট্রেনিংয়ের নাম ওয়াটার এরোবিক্স। মোট পাঁচটি রাউন্ডে ভাগ করা হয় এই ট্রেনিং পদ্ধতি। পুরোটাই হয় সুইমিং পুলে।

    প্রথম রাউন্ড ওয়াটার ডান্স। ক্রিকেটারেরা মুখিয়ে থাকেন প্রথম রাউন্ডের জন্য। কেকেআর একটি ভিডিয়ো তুলে ধরেছে গণমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, বেঙ্কটেশ আয়ার থেকে অজিঙ্ক রাহানে, নিজেদের পছন্দের নাচের ভঙ্গি তুলে ধরছেন পুলের মধ্যে। শেল্ডন জ্যাকসন ও আন্দ্রে রাসেলকে ভাঙড়া নাচতেও দেখা যায়। সব মিলিয়ে কেকেআর শিবিরে ফিল গুড পরিবেশ থাকলেও, আরসিবি ম্যাচের জন্য ফোকাস ধরে রাখতে মরিয়া সকলে।

    চেন্নাই ম্যাচ অতীত। এবার গোটা আইপিএলে লিগ পর্যায় থেকেই আগ্রাসী ক্রিকেট খেলা লক্ষ্য শাহরুখ খানের দলের। যত বেশি সম্ভব ম্যাচ জিততে হবে, বার্তা দিয়েছেন ব্রেন্ডন ম্যাকালাম। প্রত্যেকের ভূমিকা সম্পর্কে পরিষ্কার বুঝিয়ে দেওয়া হয়েছে। এবার সব দল যেন কেকেআরকে খেলার আগে ভয় পায়, এমন দাপুটে ক্রিকেট খেলার নির্দেশ দিয়েছেন ম্যাকালাম।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর