Home /News /sports /
KKR, Shreyas Iyer : জঘন্য আউট হয়েছি! বোল্ড হয়ে নিজেকে ক্ষমা করতে পারছেন না কেকেআর অধিনায়ক

KKR, Shreyas Iyer : জঘন্য আউট হয়েছি! বোল্ড হয়ে নিজেকে ক্ষমা করতে পারছেন না কেকেআর অধিনায়ক

উমরানের বলে এভাবেই বোল্ড হয়েছিলেন কেকেআর অধিনায়ক শ্রেয়স

উমরানের বলে এভাবেই বোল্ড হয়েছিলেন কেকেআর অধিনায়ক শ্রেয়স

KKR captain Shreyas Iyer unhappy with himself after getting bowled out against SRH. জঘন্য আউট হয়েছি! বোল্ড হয়ে নিজেকে ক্ষমার অযোগ্য বলছেন কেকেআর অধিনায়ক

  • Share this:

    #মুম্বই: দিল্লির বিরুদ্ধে হারের পর আশা করা গিয়েছিল সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষে ঘুরে দাঁড়াবে কেকেআর। কিন্তু কোথায় কি? উল্টে টানা দুবার হারের জ্বালা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে শাহরুখ খানের দলকে। ম্যাচটা দাপটে জিতে নিয়েছে সানরাইজার্স। বোলিং নিয়ে একেবারেই খুশি নন কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার। শ্রেয়স মনে করেন প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী, উমেশ যাদবের মত বোলারদের উইকেট তোলার ব্যর্থতার মূল্য দিতে হয়েছে দলকে।

    আরও পড়ুন - Wasim Akram : সুইমিং পুলে সুট পড়ে নামলেন ওয়াসিম আক্রম! কারণ জানলে চমকে উঠবেন

    নিজের পারফরম্যান্স নিয়েও অখুশি নাইট অধিনায়ক। ২৮ রান করে সেট হয়ে গেলেও যেভাবে উমরানের বলে বোল্ড হয়েছেন, মেনে নিতে পারছেন না। এতদিন স্পিনারদের উইকেট দিয়ে আসছিলেন। এবার ফাস্ট বোলারের বিপক্ষে বোল্ড হলেন শ্রেয়স আইয়ার। তবে বড় রান না পেলেও অ্যারন ফিঞ্চকে নিয়ে সমালোচনা করতে রাজি নন শ্রেয়স। পাশাপাশি নীতিশ রানা এবং আন্দ্রে রাসেলকে নিয়ে উচ্ছ্বসিত তিনি।

    বিশেষ করে রাসেল যেভাবে শেষ পর্যন্ত একক দক্ষতায় দলের রান বাড়িয়েছেন, তাতে মুগ্ধ কেকেআর অধিনায়ক। ক্যারিবিয়ান তারকার রানের মধ্যে থাকা দারুন লক্ষণ। আইপিএলে পর পর দু’ম্যাচ হেরে হতাশ কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক শ্রেয়স আয়ার। খেলা শেষ হওয়ার পর সে কথা স্বীকারও করে নিলেন তিনি। একই সঙ্গে শ্রেয়স মেনে নিয়েছেন প্রাক্তন নাইট রাহুল ত্রিপাঠীর কাছেই হেরে গেলেন তাঁরা।

    ম্যাচের পরে কেকেআর অধিনায়ক বলেন, ভাল রান তুলেছিলাম আমরা। ত্রিপাঠী এসে খেলার মেজাজটাই বদলে দিল। ম্যাচটাও আমাদের থেকে ছিনিয়ে নিয়ে গেল। আমাদের থিতু হওয়ার সুযোগই দিল না। স্পষ্টতই তাঁকে হতাশ দেখিয়েছে। শ্রেয়স বলেন, খুবই বিধ্বস্ত লাগছে। হায়দরাবাদের বোলারদের কাছেও যে ম্যাচ হারতে হয়েছে, সেটাও জানিয়ে শ্রেয়স বলেন, ওদের বোলাররাও ভাল বোলিং করেছে। সুইং পেয়েছে। প্রশংসা করেছেন নিজের দলের ব্যাটারদের।

    তবে শ্রেয়স একেবারেই খুশি নন দলের বোলিং নিয়ে। বলে, ইনিংসের শেষ দিকে আমাদের ব্যাটাররাও ভাল খেলেছে। পাওয়ার প্লে কাজে লাগিয়ে ভাল রান তুলেছে। ব্যাটিং ভালই হয়েছে। কিন্তু আমাদের বোলিং ভাল হয়নি। সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পরের ম্যাচে ভুল শুধরে শক্তিশালী ভাবে ফিরে আসার আশ্বাস দিয়েছেন কেকেআর অধিনায়ক।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর