Home /News /sports /
CSK vs KKR, 1st innings : ধোনির ব্যাট হাতে ভেলকি সত্ত্বেও চেন্নাইকে অল্প রানে আটকাল কেকেআর

CSK vs KKR, 1st innings : ধোনির ব্যাট হাতে ভেলকি সত্ত্বেও চেন্নাইকে অল্প রানে আটকাল কেকেআর

দুরন্ত বোলিং এবং ফিল্ডিং দিয়ে চেন্নাইকে অল্প রানে আটকে দিল কেকেআর

দুরন্ত বোলিং এবং ফিল্ডিং দিয়ে চেন্নাইকে অল্প রানে আটকে দিল কেকেআর

KKR brilliant bowling and fielding performance makes CSK restrict to 131 in spite of Dhoni fifty in Mumbai. দুরন্ত বোলিং এবং ফিল্ডিং দিয়ে চেন্নাইকে অল্প রানে আটকে দিল কেকেআর

  • Share this:

    সিএসকে - ১৩১/৫

    #মুম্বই: চেন্নাই এর বিরুদ্ধে টস জিতে যখন বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন শ্রেয়স আইয়ার, তখন অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন সিদ্ধান্তটা সঠিক হল কিনা। কারণ ওয়াংখেড়ে স্টেডিয়ামে সাধারণত প্রথম ইনিংসে ব্যাট করে প্রচুর রান তোলা যায়। তবে শ্রেয়স জানিয়েছিলেন শিশির ফ্যাক্টর মাথায় রেখেই এমন সিদ্ধান্ত। উমেশ যাদব নো বল দিয়ে শুরু করলেন। তবে তিন নম্বর বলেই ফিরিয়ে দিলেন ঋতুরাজ গায়কোয়াড়কে। স্লিপে ক্যাচ নিলেন নীতিশ রানা।

    কিন্তু এরপর রবিন উথাপ্পা বেশ কিছু আক্রমনাত্মক শট খেললেন। কিন্তু ব্যর্থ নিউজিল্যান্ডের কনওয়ে। উমেশ যাদবের বলে ৩ করে ফিরে গেলেন শ্রেয়স আইয়ারকে ক্যাচ দিয়ে। পাওয়ার প্লেতে ৩৫ রানে দুই উইকেট ছিল চেন্নাই সুপার কিংসের। এরপর অবশ্য বরুণ চক্রবর্তী ফিরিয়ে দিলেন উথাপ্পাকে (২৮)। দুরন্ত স্টাম্প আউট করলেন শেলডন জ্যাকসন।

    এরপর জাদেজার সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট' হলেন অম্বতি রাইদু (১৫)। দশ ওভারে চেন্নাই ছিল ৫৭/৪। কেকেআর স্পিন, পেস এবং দুরন্ত ফিল্ডিং মিলিয়ে দুরন্ত চাপ তৈরি করেছিল গত বারের চ্যাম্পিয়নদের ওপর। অর্ধেক রাস্তা পেরোনোর পর দেখার ছিল শেষ দশ ওভার কিভাবে এগিয়ে যায় চেন্নাই। কেকেআরের ভাগ্য খারাপ। সুযোগ পেয়েও শিবম দুবেকে রান আউট করতে পারেনি তারা।

    তবে এদিন নাইট রাইডার্স দলের ফিল্ডিং দেখে বোঝা যাচ্ছিল এই দলটা প্রচুর পরিশ্রম করেছে। আন্দ্রে রাসেল নিজের প্রথম ওভারেই ফিরিয়ে দিলেন দুবেকে (৩)। সাত নম্বরে নামলেন মহেন্দ্র সিং ধোনি। কেকেআর সঙ্গে সঙ্গে নিয়ে এল বরুণ চক্রবর্তীকে।

    এর আগে দুবার ধোনিকে বোল্ড করেছিলেন বরুণ। এদিন ধোনিকে ফিরিয়ে দিতে না পারলেও বরুণের বল কোনদিকে ঘুরবে আন্দাজ করতে পারছিলেন না ধোনি। রাসেল সুযোগ পেলেই শর্ট বল করে ধোনির পরীক্ষা নিচ্ছিলেন। উইকেটে ধোনি এবং রবীন্দ্র জাদেজা যখন আছেন, ঝড়ের গতিতে রান উঠবে এমনটাই ধরা হয়।

    কিন্তু হল উল্টো। একের পর এক ডট বল করে গেল নারিন, রাসেলরা। শেষ তিন ওভারে কিছুটা আক্রমণ করল চেন্নাই। তিনটে বাউন্ডারি মারলেন ধোনি। কিন্তু জাদেজা টাইমিং করতে পারছিলেন না। ডেথ ওভারে মাভি খেই হারিয়ে লুজ বল করলেন। ১৫ রান দিলেন ধোনিকে। বুড়ো হাড়ে সিএসকের রান যতটুকু বাড়ল ধোনির জন্য। আন্দ্রে রাসেল জঘন্য বল করলেন শেষ ওভারে। দুরন্ত অর্ধশতরান করলেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, KKR VS CSK

    পরবর্তী খবর