• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • KAPIL DEV ASKS INDIAN TEAM MANAGEMENT TO SHOW RESPECT FOR KL RAHUL AND MAYANK AGARWAL RRC

বিরাট এবং শাস্ত্রীর ওপর ব্যাপক চটেছেন কপিল ! কেন জানতে চান ?

তৃতীয় ওপেনারের প্রয়োজন কী? প্রশ্ন কপিলের

আরও এক জন ওপেনারকে ডেকে পাঠানোতেই আপত্তি কপিলের। দলের বাইরে থাকা ক্রিকেটারকে ডেকে পাঠানো সঠিক বার্তা দেবে না। এর ফলে রাহুল বা আগারওয়াল যদি অপমানিত বোধ করেন তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না

  • Share this:

    #নয়াদিল্লি: সত্যি কথা সহজভাবে বলতে তিনি ভয় পান না। কারও মন রেখে খুশি করার জন্য কথা বলা নেই তাঁর ধাতে। ক্রিকেটার জীবনে যেমন ডেয়ারডেভিল ছিলেন, এখনও মেজাজটা সেরকমই কপিল দেবের। কদিন আগেই বলেছিলেন রবি শাস্ত্রী সম্পর্কে। বর্তমান ভারতীয় কোচের ক্রিকেটার হিসেবে প্রতিভা ছিল না স্পষ্ট জানিয়েছিলেন হরিয়ানা হ্যারিকেন। বরং রবি সাহস এবং লড়াকু মনোভাব দিয়ে পুষিয়ে দিতেন বলেছিলেন কপিল।

    এবার ভারতীয় কোচ এবং অধিনায়কের একটা সিদ্ধান্ত নিয়ে গর্জে উঠলেন ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক। পায়ের হাড়ে চোট পান শুভমন গিল। তার পর থেকেই শোনা যাচ্ছে শ্রীলঙ্কা সফরে যাওয়া পৃথ্বী শ-কে ডেকে পাঠাতে পারেন বিরাট কোহলি এবং রবি শাস্ত্রী। ভারতীয় দলে ওপেনার হিসেবে রয়েছেন রোহিত শর্মা, ময়াঙ্ক আগরওয়াল এবং লোকেশ রাহুল। রাহুল টেস্টে সেই ভাবে ওপেন না করলেও একদিনের ক্রিকেটে ওপেন করেছেন। রিজার্ভ দলে রয়েছেন বাংলার অভিমন্যু ইশ্বরনও।

    এমন পরিস্থিতিতে আরও এক জন ওপেনারকে ডেকে পাঠানোতেই আপত্তি কপিলের। কপিল মনে করেন এই পরিস্থিতিতে দলের বাইরে থাকা ক্রিকেটারকে ডেকে পাঠানো সঠিক বার্তা দেবে না। এর ফলে রাহুল বা আগারওয়াল যদি অপমানিত বোধ করেন তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না। সবচেয়ে বড় কথা নির্বাচকরা যখন দল বাছাই করেছিলেন, তখন নিশ্চয়ই বিরাট এবং শাস্ত্রীর সঙ্গে কথা না বলে করেননি। তাহলে এখন কেন নতুন সিদ্ধান্ত নিতে হচ্ছে ?

    একটা দল তখনই সফল হয় যখন কোচ এবং অধিনায়ক দলের রিজার্ভে থাকা ক্রিকেটারদেরও সমান ভরসা করেন। তাছাড়া রাহুল যথেষ্ট বড় ব্যাটসম্যান। আইপিএলে পঞ্জাব ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক। দেশে এবং বিদেশে সাফল্য আছে। আগারওয়াল বিদেশের মাটিতে রান করতে সক্ষম আগেই প্রমাণ করেছে। তাই এই দু'জনকেই সুযোগ দেওয়ার পক্ষে কপিল দেব।

    নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ হেরে গিয়ে ব্যাকফুটে ভারতীয় দল। ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ পাখির চোখ করছে ভারত। কিন্তু ইংল্যান্ড সিরিজ শুরু হওয়ার আগে অনেকদিন ছুটি পেয়েছে ভারতীয় দল। ক্রিকেটার এবং তাদের স্ত্রীরা ঘুরছেন, শপিং করছেন, ছবি পোস্ট করছেন।

    নেটিজেনরা ব্যাপক সমালোচনা করেছেন এই কান্ড কারখানা দেখে। টেস্ট ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে বড় ম্যাচ হেরে নির্লজ্জভাবে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট নিয়ে ক্রিকেটারদের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন সাধারণ সর্মথকরা।

    Published by:Rohan Chowdhury
    First published: