Home /News /sports /
Wrdhhiman Saha Threat Issue: ঋদ্ধিমানকে হুমকি দেওয়া সাংবাদিক এলেন সামনে, বলছেন, 'সব গল্পের দুটো দিক থাকে'

Wrdhhiman Saha Threat Issue: ঋদ্ধিমানকে হুমকি দেওয়া সাংবাদিক এলেন সামনে, বলছেন, 'সব গল্পের দুটো দিক থাকে'

Wriddhiman Saha: এতদিন পর সামনে এলেন সেই সাংবাদিক। জানালেন, ঋদ্ধি যা বলছেন সবটা সত্যি নয়।

  • Share this:

    #নয়াদিল্লি: এতদিন পর্যন্ত তিনি চুপ করেই ছিলেন। তবে আর লুকোচুরি নয়। এবার ঋদ্ধিমান সাহাকে হুমকি ইস্যুতে মুখ খুললেন ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদার।

    শনিবার তিনিও পাল্টা অভিযোগ করেছেন, ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার ঋদ্ধিমান সাহা তাঁর বিরুদ্ধে যা বলছেন তা পুরোপুরি সত্যি নয়। তাঁর হোয়াটসঅ্যাপ মেসেজ-এর স্ক্রিনশট শেয়ার করেছিলেন ঋদ্ধি। তবে বোরিয়ার দাবি,  ঋদ্ধি ইচ্ছাকৃতভাবে মেসেজ-এর কিছু অংশ আবছা করেছেন। এমনকী ঋদ্ধি মেসেজ-এর তারিখ পরিবর্তন করেছেন বলেও অভিযোগ করেছেন তিনি।

    আরও পড়ুন- কোন সাংবাদিক হুমকি দিয়েছিলেন? বিসিসিআই-কে জানিয়ে দিলেন ঋদ্ধিমান সাহা!

    বোরিয়া টুইটারে 8 মিনিট ৩৬ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি ব্যাখ্যা করেছেন, কীভাবে ক্রিকেট সংক্রান্ত একটি সাক্ষাত্কারের জন্য জিজ্ঞাসা করে ঋদ্ধিকে মেসেজ পাঠিযেছিলেনঅ্যা কিন্তু ঋদ্ধি মেসেজের ভুল ব্য়খ্য়া দিয়ে সেগুলি জনসমক্ষে তুলে ধরেছেন বলেও দাবি করেছেন তিনি।

    ঋদ্ধিমান কথোপপকথনের কয়েকটি অংশ অস্পষ্ট করে দিয়েছেন বলে দাবি করেছেন ক্রীড়া সাংবাদিক। তিনি আরও দাবি করেছেন, বিসিসিআই এই ব্যাপারে পূর্ণাঙ্গ ও সুষ্ঠু শুনানির ব্যবস্থা করে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে তিনি অনুরোধ করেছেন, ন্যায় যেন দুপক্ষের জন্যই সমান হয়। বোরিয়া আরও জানিয়েছেন, তাঁর আইনজীবীরা ঋদ্ধিমানকে মানহানির নোটিশ দিচ্ছেন।

    “একটি গল্পের সবসময় দুটি দিক থাকে। ঋদ্ধিমান আমার হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছে। আমার খ্যাতি এবং বিশ্বাসযোগ্যতাকে ক্ষতিগ্রস্ত করেছে। আমি বিসিসিআই- কে সুষ্ঠু শুনানির জন্য অনুরোধ করেছি। আমার আইনজীবীরা ঋদ্ধিকে মানহানির নোটিশ দিচ্ছেন। সত্যের জয় হোক,”  টুইট করেছেন বোরিয়া মজুমদার।

    আরও পড়ুন- রঞ্জিতে হ্যাটট্রিকের স্বপ্ন বাংলার, চন্ডিগড়ের বিরুদ্ধে ৮ উইকেট প্রয়োজন

    ঋদ্ধিমান সাহা বিষয়টি নিয়ে তদন্তের জন্য বিসিসিআই-এর গঠিত তিন সদস্যের কমিটির সঙ্গে দেখা করে শনিবারই বোরিয়া মজুমদারের নাম জানিয়েছেন। তার কয়েক ঘন্টা পরই বোরিয়া পোস্ট করেন। বৈঠকের পরে ঋদ্ধি সংবাদকর্মীদের সঙ্গে এই নিয়ে কথা বলেন। তবে তিনি বলেছিলেন, এখনই এই নিয়ে বেশি কিছু বলা যাবে না। কারণ বিষয়টি তদন্তসাপেক্ষ।

    গত মাসে, শ্রীলঙ্কার বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল থেকে বাদ পড়ার পরে ঋদ্ধিমান সাহা একজন সাংবাদিকের মেসেজ-এর স্ক্রিনশট তুলে টুইট করেছিলেন। প্রাক্তন ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় ঋদ্ধিকে হুমকি দেওয়া সাংবাদিকের নাম জানানোর পরামর্শ দেন।

    শনিবার ঋদ্ধি বলেছিলেন, “আমি যা জানি কমিটিকে বলেছি। সমস্ত তথ্য আমি তাদের সঙ্গে শেয়ার করেছি। এখনই সবকিছু বলতে পারছি না। বিসিসিআই আমাকে বলেছে, বাইরে কিছু না বলতে।”

    Published by:Suman Majumder
    First published:

    Tags: BCCI, Wriddhiman Saha

    পরবর্তী খবর