Home /News /sports /
Jos Buttler : ঝড়ের নাম বাটলার! দিল্লির বোলারদের নিয়ে ছেলেখেলা! চলতি আইপিএলে তৃতীয় শতরান

Jos Buttler : ঝড়ের নাম বাটলার! দিল্লির বোলারদের নিয়ে ছেলেখেলা! চলতি আইপিএলে তৃতীয় শতরান

দিল্লির বোলারদের নিয়ে ছেলেখেলা! ওয়াংখেড়েতে বাটলারের ধ্বংসলীলা

দিল্লির বোলারদের নিয়ে ছেলেখেলা! ওয়াংখেড়েতে বাটলারের ধ্বংসলীলা

Jos Buttler scores 3rd century in this edition of IPL against Delhi capitals. দিল্লির বোলারদের নিয়ে ছেলেখেলা! ওয়াংখেড়েতে বাটলারের ধ্বংসলীলা

  • Share this:

    #মুম্বই: অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের মেয়েরা কয়েকদিন আগেই তাদের বাবাকে জিজ্ঞেস করেছিল বাবা কেন জস বাটলারের মত সেঞ্চুরি করতে পারেন না ? ডেভিড ওয়ার্নার উত্তর দিয়েছিলেন মেয়েদের। কিন্তু আজ ওয়াংখেড়ে স্টেডিয়ামে সেই ওয়ার্নারের দল দিল্লি ক্যাপিটালসর বিপক্ষে জস বাটলার ফের একটা শতরান করলেন। চলতি আইপিএলে এই নিয়ে তিনটে শতরান হয়ে গেল বাটলারের।

    মুম্বই ইন্ডিয়ান্স এবং কেকেআরের পর আজ দিল্লির বিরুদ্ধে ইংরেজ তারকা আবার জ্বলে উঠলেন ব্যাট হাতে। প্রথমদিকে একটু ধীরগতিতে শুরু করলেন। পিচের চরিত্র বুঝে নেওয়ার পর নিজের স্বাভাবিক খেলা শুরু করলেন। মুস্তাফিজুর, খলিল, ললিত যাদব, অক্ষর প্যাটেলদের খুন করলেন বাটলার। দিল্লির বোলাররা বুঝতে পারছিলেন না কোথায় বল ফেলবেন।

    প্রকাণ্ড ছক্কা হাঁকান বাটলার। ১০৭ মিটার পর্যন্ত বিশাল ছক্কা প্রায় উড়ে গেল মেরিন ড্রাইভে। আইপিএল ক্যারিয়ার এলেন তার চতুর্থ সেঞ্চুরি। ছয়টি সেঞ্চুরি করে শীর্ষে রয়েছেন ক্রিস গেইল। পাঁচটি শতরান আছে বিরাট কোহলির। আপাতত তালিকায় তিন নম্বরে থাকলেন বাটলার। তবে যে ফর্মে আছেন, তাতে কোহলি এবং গেইলকে স্পর্শ করে ফেলতে পারেন, কাকে আশ্চর্য হওয়ার কিছু নেই।

    সবচেয়ে বড় কথা জস বাটলার উইকেটের চারিদিকে শট খেলতে পারেন। কেন তাকে টি টোয়েন্টি ফরম্যাটে খুনে ক্রিকেটার বলা হয়, আজ আবার দেখালেন বাটলার। রবি শাস্ত্রী থেকে ইরফান পাঠান সোশ্যাল মিডিয়ায় বাটলার বন্দনায় প্রাক্তন ক্রিকেটাররা। তবে প্রশংসা করতে হবে দেবদত্ত এবং অধিনায়ক সঞ্জুর। প্রথমজন অর্ধশতরান এবং সঞ্জু অপরাজিত রইলেন ৪৬ রানে। শেষ পর্যন্ত বাটলার আউট হলেন মুস্তাফিজুরের বলে ১১৬ করে।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Jos Buttler

    পরবর্তী খবর