EXCLUSIVE: ঝুলনের বায়োপিকে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি ! শনিবার ইডেনে শুরু অনুষ্কার শ্যুটিং

EXCLUSIVE: ঝুলনের বায়োপিকে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি ! শনিবার ইডেনে শুরু অনুষ্কার শ্যুটিং

বাণী কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া নন। ঝুলনের বায়োপিকে মুখ্য ভূমিকায় অনুষ্কা শর্মা। শনিবার ইডেনে শ্যুটিং করবেন বিরাট পত্নী।

  • Share this:

Eeron Roy Burman

#কলকাতা: ঝুলন গোস্বামীর বায়োপিকে অনুষ্কা শর্মা। অবশেষে শুরু হতে চলেছে ঝুলনের বায়োপিকের কাজ। শনিবার শহরে শুরু হবে বায়োপিকের শ্যুটিং। প্রথম পর্বের শ্যুটিং হবে ইডেনে। ক্রিকেটের নন্দনকাননে শ্যুটিং করবেন অনুষ্কা শর্মা। ইডেনের মাঠে অনুষ্কার ম্যাচ খেলার দৃশ্য শ্যুটিং হবে। ইডেনের ২২ গজে বল হাতে দেখা যাবে বিরাট পত্নীকে।

ইডেনের ড্রেসিংরুমে শ্যুটিং করবেন অনুষ্কা। ইডেনের ফ্লাডলাইটে শ্যুটিং হবে শনিবার। মাঝরাত পর্যন্ত শ্যুটিং হওয়ার কথা। একদিনের শ্যুটিং পর্ব সেরে ফিরে যাবেন অনুষ্কা। শনিবার মুম্বই যাওয়ার কথা ঝুলন গোস্বামীরও। বায়োপিক শ্যুটিংয়ের সময় অনুষ্কার সঙ্গে হাজির থাকতে পারেন ঝুলন গোস্বামী। ইতিমধ্যেই নাকি বেশ কয়েকবার ঝুলনের সঙ্গে কথা হয়েছে অনুষ্কার।

২০১৭ সালে প্রথম ঝুলনের বায়োপিক হওয়ার কথা ঘোষণা হয়। সেই সময় ঝুলনের বায়োপিক করার কথা ঘোষণা করেন পরিচালক সুশান্ত ঘোষ। সিনেমার নাম ঠিক হয় "চাকদহ এক্সপ্রেস"। কিন্তু বিভিন্ন কারণে সেই প্রজেক্ট এর কাজ শুরু হয়নি। পরবর্তী সময়ে এই প্রজেক্ট এর সঙ্গে যুক্ত হয় মুম্বইয়ের এক নামি প্রযোজক সংস্থা। প্রথমে ঝুলন এর চরিত্রে বাণী কাপুরকে পছন্দ করেন পরিচালক সুশান্ত ঘোষ। শোনা যায় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও নাকি আলোচনা হয়। তবে নামি প্রযোজক সংস্থা প্রজেক্ট - এর সঙ্গে যুক্ত হওয়ার পর থেকেই তাদের পছন্দের তালিকায় প্রথম নাম ছিল অনুষ্কা শর্মা।

গবেষণার পর স্ক্রিপ্ট তৈরির কাজে মনোনিবেশ করেন সুশান্ত। কিন্তু এক অজ্ঞাত কারণে এই প্রজেক্ট থেকে পরবর্তী সময়ে নিজেকে সরিয়ে নেন পরিচালক সুশান্ত ঘোষ। ২০১৭ সালে নাকি সুশান্ত ঘোষকে বাদ দিয়ে প্রযোজক সংস্থার পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করা হয় মুম্বইয়ে। পরবর্তী সময় থেকেই থমকে যায় ঝুলনের বায়োপিক শুরুর কাজ।অবশেষে সেই বায়োপিক এর কাজ শুরু হচ্ছে। প্রযোজক সংস্থার পছন্দ অনুযায়ী ঝুলনের চরিত্রে বাছা হয়েছে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডিকে। ইডেন ছাড়াও বায়োপিক এর শ্যুটিং হওয়ার।

গত নভেম্বরে ঐতিহাসিক গোলাপি বল টেস্ট ম্যাচে সেঞ্চুরি করেছিলেন বিরাট কোহলি। তারপর সেই মাঠেই ব্যাট-বল হাতে নামবেন তাঁর পত্নী। প্রথমবার ক্রিকেট খেলতে দেখা যাবে অনুষ্কা শর্মাকে। এখন দেখার ঝুলনের নাম ভূমিকায় অনুষ্কা কে কেমন মানায়? তবে বলা বাহুল্য ঝুলনের ভূমিকায় অভিনয় করার জন্য বিরাটের থেকে নিশ্চয় ইতিমধ্যে টিপস নিয়ে ফেলেছেন অনুষ্কা। তবে নিজের বায়োপিক এর ব্যাপারে স্পিকটি নট ভারতীয় পেসার ঝুলন গোস্বামী।

First published: 09:26:37 PM Jan 10, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर