Viral Video: সঙ্গীতের আসরেই বাজিমাত! বুমরাহ-সঞ্জনার রোম্যান্টিক ড্যান্স ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল...

Viral Video: সঙ্গীতের আসরেই বাজিমাত! বুমরাহ-সঞ্জনার রোম্যান্টিক ড্যান্স ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল...

আগেই বিয়ের ছবি ভাইরাল হয়েছে। এবার একটি ভিডিও প্রকাশ্যে এল।

আগেই বিয়ের ছবি ভাইরাল হয়েছে। এবার একটি ভিডিও প্রকাশ্যে এল।

  • Share this:

#পানজিমঃ দিন কয়েক ধরেই তাঁদের বিয়ে নিয়ে একের পর এক ছবি সামনে এসেছে। ভারতীয় ক্রিকেটের ডেথ ওভার স্পেশ্যালিস্ট যে এখন সঞ্জনা গণেশনের (Sanjana Ganesan) ইয়র্কারে বোল্ড আউট, সেই বিষয়টিও স্পষ্ট হয়ে গিয়েছে। ১৫ মার্চ বিয়ে করেছেন দু'জনে। এবার এক নতুন ভিডিও প্রকাশ্যে এল। সঙ্গীতের অনুষ্ঠানে সঞ্জনার সঙ্গে রোম্যান্টিক অবতারে দেখা গেল জসপ্রীত বুমরাহকে (Jasprit Bumrah)।

আগেই বিয়ের ছবি ভাইরাল হয়েছে। এবার একটি ভিডিও প্রকাশ্যে এল। ভিডিওতে দেখা যাচ্ছে সঙ্গীতের অনুষ্ঠানে স্ত্রীর সঙ্গে নাচছেন বুমরাহ। Ikson-এর ডিয়ার অটাম গানের তালে পা মিলিয়েছেন দু'জনে। স্ত্রীর সঙ্গে ভারতীয় পেস বোলারের এই রোম্যান্টিক ড্যান্স স্টেপ রীতিমতো নজর কেড়েছে নেটিজেনদের। বুমরাহ পরেছেন কালো কোট। আর সঞ্জনার পরনে হালকা বেগুনি লেহেঙ্গা।

বলা বাহুল্য, নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন দলের সতীর্থরা। বিরাট কোহলি (Virat Kohli), শিখর ধাওয়ান (Shikhar Dhawan), কে এল রাহুল (KL Rahul), যুজবেন্দ্র চহাল (Yuzvendra Chahal), যুবরাজ সিং (Yuvraj Singh), আজিঙ্ক্য রাহানে (Ajinkya Rahane) থেকে প্রত্যেকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

সতীর্থ বুমরাহকে শুভেচ্ছা জানিয়েছেন হার্দিক পাণ্ড্য (Hardik Pandya)। কমেন্টে লেখেন, 'উইশিং দ্য কাপল হেল্থি অ্যান্ড হ্যাপি ম্যারিড লাইফ'। আবার, বিয়ের বছর খানেক আগে একটি Instagram লাইভ সেশনে বিয়ে ও সংসার জীবন নিয়ে জুনিয়র বুমরাহকে বেশ কয়েকটি উপদেশ দিয়েছিলেন যুবরাজ সিং (Yuvraj Singh)। খানিকটা সেই একই ছন্দ বজায় রেখেই ভারতীয় পেসারকে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন ক্রিকেটার। যুবরাজ লেখেন, অভিনন্দন সোনে সর্দার। দু'জনকেই শুভেচ্ছা। আজীবন সুখী থেকো। তবে শুধুই ২২ গজের লোকজন নয়, বিনোদনের জগৎ থেকেও এসেছে শুভেচ্ছা বার্তা। সাকিব সেলিম (Saqib Salim), গুরু রানধাওয়া (Guru Randhawa), অপারশক্তি খুরানা (Aparshakti Khurana) থেকে শুরু করে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন বুমরাহ ও সঞ্জনাকে।

প্রসঙ্গত, ১৫ মার্চ সঞ্জনা গণেশনকে বিয়ে করেন বুমরাহ। গোয়াতে নিজেদের মধ্যেই বিয়ে সেরে ফেলেন এই সেলেব কাপল। আসলে করোনা সংক্রমণের কথা মাথায় রেখে মাত্র ২০ জন আত্মীয় নিয়েই সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান। বিয়েতে শুধুমাত্র দুই পরিবারের ঘনিষ্ট অতিথিরাই উপস্থিত ছিলেন। পরের দিন সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি ভাইরাল হতে শুরু করে। উল্লেখ্য, গত কয়েক দিন ধরে ভারতীয় দলের তারকা পেস বোলারের বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল। তবে কবে থেকে যে দু’জন প্রেম করছেন, সেই বিষয়টি জানা যায়নি। বুমরাহ-সঞ্জনাকে নিয়ে তেমন কোনও জল্পনাও দেখা যায়নি। বিভিন্ন সূত্রে খবর, বছর কয়েক আগে BCCI-এর বাৎসরিক অনুষ্ঠানে দু’জনের দেখা হয়েছিল। সেখান থেকেই না কি প্রেম শুরু হয়। এর মাঝেই মোতেরায় ইংল্যান্ডের বিরুদ্ধে গোলাপি বলের টেস্ট খেলার পর ছুটি নিয়ে নেন বুমরাহ। আচমকা বুমরাহর ছুটি নেওয়া থেকে ফের সন্দেহ দানা বাঁধতে শুরু করে। এবার সমস্ত গুঞ্জন ও জল্পনার অবসান ঘটিয়ে কারণ সাতপাকে বাঁধা পড়েছেন বুমরাহ ও সঞ্জনা।

Published by:Shubhagata Dey
First published: