Home /News /sports /
Jasprit Bumrah : স্ত্রী সঞ্জনার সঙ্গে 'ব্যাটিং' করেই উন্নতি বুমরাহর খেলায়! নেটিজেনরা হেসেই কুপোকাত

Jasprit Bumrah : স্ত্রী সঞ্জনার সঙ্গে 'ব্যাটিং' করেই উন্নতি বুমরাহর খেলায়! নেটিজেনরা হেসেই কুপোকাত

বুমরাহর ব্যাটে ধার বাড়িয়েছেন স্ত্রী সঞ্জনা

বুমরাহর ব্যাটে ধার বাড়িয়েছেন স্ত্রী সঞ্জনা

Jasprit Bumrah wife Sanjana Ganesan takes credit for improvement in batting. স্ত্রী সঞ্জনার সঙ্গে ব্যাটিং করেই উন্নতি বুমরাহর খেলায়

  • Share this:

    #লন্ডন: জসপ্রীত বুমরাহর সঙ্গে বিয়ে হওয়ার পর জীবনে অনেকটাই বদল এসেছে সঞ্জনা গনেশানের। ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকা মেয়ের খেলার প্রতি ভালবাসা থেকেই এই পেশায় চলে আসা। এখন ইয়ার্কি মারাও শিখে গিয়েছেন। বল হাতে যশপ্রীত বুমরাহ কী করতে পারেন, তা সবারই জানা। বিশ্বের অন্যতম সেরা পেসার তিনি। তাঁর মুখোমুখি হতে ভয় পান তাবড় তাবড় সব ব্যাটসম্যান।

    তবে সম্প্রতি ব্যাট হাতেও বাহাদুরি দেখাচ্ছেন বুমরাহ। এজবাস্টন টেস্টে ব্রডের ওভারে ২৯ রান নিয়ে গড়েছেন বিশ্বরেকর্ড। বুমরাহর ব্যাটিংয়ে উন্নতির রহস্য কী? জানালেন তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন। মাহেলা জয়বর্ধনের সঙ্গে সঞ্জনার কথোপকথনের একটি ভিডিও পোস্ট করেছে আইসিসি। সেখানে, শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার প্রশ্ন করেন, বুমরাহের বোলিং নিয়ে সঞ্জনা কোনও টিপস দেন কিনা।

    মজার ছলে যশপ্রীত জায়া বলেন, না বোলিং নিয়ে কোনও টিপস দিই না। তবে ওর ব্যাটিংয়ে নজর দিয়েছি। তাতে আমি দারুণ সফল। ব্যাট হাতে ওর যা সাফল্য, সবকিছু আমার জন্য। এরপর হাসিতে ফেটে পড়েন সঞ্জনা ও মাহেলা। ভিডিওটি খুব পছন্দ হয়েছে নেটিজেনদের। তাই সোশ্যাল মিডিয়ায় তা এখন রীতিমতো ভাইরাল।

    এই কথার পেছনে কোন দুষ্টু ইঙ্গিত আছে কিনা সেটা যারা বোঝার তারা বুঝে নিন। বিয়ের পর যখন স্ত্রীর সঙ্গে বিশেষ ব্যাটিং ক্লাস করছেন বুমরাহ, তখন সফল হওয়া স্বাভাবিক ব্যাপার। ব্যাপারটা মজাদার বলেই সবাই উপভোগ করেছেন।

    তবে সঞ্জনা এটাও মনে করেন ক্রিকেটের প্রতি ভালোবাসা এবং অনুরাগ ছিল বলেই অনেক কষ্ট অতিক্রম করে এই জায়গায় এসেছে বুমরাহ। ক্রিকেট তার জীবনের প্রথম প্রেম। এখন টেস্ট অধিনায়ক হিসেবেও নিজেকে গর্বিত মনে করেন ভারতের এই ফাস্ট বোলার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Jasprit Bumrah

    পরবর্তী খবর