বল করছেন বুমরাহ-অশ্বিন, ভিডিও দেখে স্বস্তিতে ফ্যানেরা

বল করছেন বুমরাহ-অশ্বিন, ভিডিও দেখে স্বস্তিতে ফ্যানেরা
বল করছেন বুমরাহ-অশ্বিন, ভিডিও দেখে স্বস্তিতে ফ্যানেরা

রীতিমতো পুরো দমে বল করতে দেখা গেল বুমরাহ-অশ্বিনকে। তাঁদের দেখে মনে হল না যে, চোট আর ভোগাচ্ছে। ট্রেনিংয়ে তাঁদের ইতিবাচক শরীরী ভাষা দেখে অনেকেই মনে করছেন যে, দেশে ফিরে ব্রিটিশ বাহিনীর বিরুদ্ধে ফের স্বমহিমায় নামবেন বুমরাহ-অশ্বিন।

  • Share this:

    #ব্রিসবেন: জসপ্রীত বুমরাহ ও রবিচন্দ্রন অশ্বিন চোটের জন্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি চতুর্থ ও ফাইনাল টেস্টে গাবায় নামতে পারেননি। কিন্তু ভারতের মাটিতে আসন্ন ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজের আগে পুরো ফিট হয়ে উঠতে বদ্ধপরিকর দলের দুই ভরসমান যোদ্ধা। আর এই ছবিই ফুটে উঠল বিসিসিআই-এরট্যুইটে।

    গাবা টেস্টের চতুর্থ দিনের খেলা শুরু হওয়ার আগে রীতিমতো পুরো দমে বল করতে দেখা গেল বুমরাহ-অশ্বিনকে। তাঁদের দেখে মনে হল না যে, চোট আর ভোগাচ্ছে। ট্রেনিংয়ে তাঁদের ইতিবাচক শরীরী ভাষা দেখে অনেকেই মনে করছেন যে, দেশে ফিরে ব্রিটিশ বাহিনীর বিরুদ্ধে ফের স্বমহিমায় নামবেন বুমরাহ-অশ্বিন। বিসিসিআইয়ের ট্যুইটেও কিন্তু সেই ইঙ্গিত রয়েছে।

    অশ্বিন পিঠের অসহ্য যন্ত্রণা নিয়েই সিডনি টেস্টে দাঁতে দাঁত চিপে খেলেছিলেন। প্রবল ব্যথায় পিঠ প্রায় বেঁকে গিয়েছিল তাঁর। অশ্বিনের স্ত্রী প্রীতি ট্যুইট করে জানন যে, গোটা রাত দু’চোখের পাতা এক করতে পারেননি অশ্বিন। এমনকী সকালে ঘুম থেকে উঠে ঝুঁকে জুতোর ফিতে পর্যন্ত বাঁধতে পারছিলেন না তিনি। তবুও দেশের জন্য নিজের কথা ভাবেননি তিনি। হনুমা বিহারীকে সঙ্গে নিয়ে সিডনি টেস্ট ড্র করে ইতিহাসের পাতায় নিজের নাম লিখিয়ে নেন। অন্যদিকে বুমরাহ তলপেটে টান ধরায় চলতি টেস্ট থেকে ছিটকে যান।

    বুমরাহ বা অশ্বিন কেউ কিন্তু দেশে ফিরে আসেননি। দলের তরুণ ক্রিকেটারদের ক্রমাগত গাইড করেছেন এই টেস্টে। মহম্মদ সিরাজ ফাইফার পাওয়ার পর বুমরাহ গিয়ে তাঁকে জড়িয়ে ধরেন। ইংল্যান্ডের বিরুদ্ধে আগামী ৫ ফেব্রুয়ারি চেন্নাইয়ে প্রথম টেস্টে মুখোমুখি হবে ভারত। আশা করা যায়, বুমরাহ এবং অশ্বিন দু'জনেই তার আগে ফিট হয়ে যাবেন।

    Published by:Subhapam Saha
    First published: