Home /News /sports /
Ishan Kishan : টি টোয়েন্টি বিশ্বকাপে বোলারদের রাতের ঘুম কেড়ে নেবে ঈশান! নিশ্চিত বাঙালি কোচ

Ishan Kishan : টি টোয়েন্টি বিশ্বকাপে বোলারদের রাতের ঘুম কেড়ে নেবে ঈশান! নিশ্চিত বাঙালি কোচ

অস্ট্রেলিয়ায় ঈশানের ব্যাটে আগুন দেখছেন কোচ

অস্ট্রেলিয়ায় ঈশানের ব্যাটে আগুন দেখছেন কোচ

Ishan Kishan will be a nightmare for bowlers in T20 World Cup. অস্ট্রেলিয়ায় ঈশানের ব্যাটে আগুন দেখছেন কোচ উত্তম

  • Share this:

    #কলকাতা: অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপে ঈশান কিষান বিপক্ষ বোলারদের রাতের ঘুম কেড়ে নেবে নিশ্চিত কোচ উত্তম মজুমদার। একান্ত ফোনালাপে উত্তম জানালেন, ঈশান যেভাবে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে নিজের ছন্দ ফিরে পেয়েছেন, সেটা দেখে তিনি আশ্বস্ত। আসলে বিরাট টাকা পেলেও মুম্বই ইন্ডিয়ান্স দলের হয়ে আইপিএলে সেভাবে খেলতে পারেননি ঈশান। অবশ্য পুরো দলটাই ফ্লপ করেছিল।

    কিন্তু তারপর উত্তমের সঙ্গে কথা হয় ঈশানের। দিল্লিতে দক্ষিণ আফ্রিকা সিরিজের সময় দুজনের মধ্যে কয়েক ঘন্টা আলোচনা হয়। ব্যাটিং স্টানস থেকে শুরু করে শর্ট বল খেলার দুর্বলতা নিয়ে ছাত্রকে কিছু পরামর্শ দিয়েছিলেন উত্তম। তাতেই কেল্লাফতে। উত্তম মনে করেন টি টোয়েন্টি বিশ্বকাপে ঈশানের জায়গা পাওয়া নিয়ে তার কোন সন্দেহ নেই।

    আইল্যান্ডের বিরুদ্ধেও যথেষ্ট আত্মবিশ্বাস নিয়ে খেলেছে ঈশান। এরপর ইংল্যান্ডের বিরুদ্ধে সাদা বলের সিরিজেও ঈশান নিজের যোগ্যতা প্রমাণ করবেন তাতে সন্দেহ নেই উত্তমের। বাঙালি কোচ মনে করেন ঈশান যেহেতু পুল এবং কাট শট ভাল মারতে পারেন, তাই অস্ট্রেলিয়ার উইকেটে তার সফল হওয়ার সম্ভাবনা প্রবল।

    কারণ অস্ট্রেলিয়ার বাউন্স একবার ধরে ফেললে, তারপর শট খেলা সহজ হয়ে যায়। তবে ঈশানকে এমন একটা প্লাটফর্ম দেওয়ার জন্য রোহিত শর্মা এবং বিরাট কোহলি দুজনের কাছেই ঋণী উত্তম। জুনিয়র ছেলে হিসেবে ঈশান যখন খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিল, তখন দুজনেই তার ওপর আস্থা রেখেছিলেন।

    সাহস দিয়েছিলেন। তাই ঘুরে দাঁড়ানো সম্ভব হয়েছে ঝাড়খণ্ডের উইকেট রক্ষক ব্যাটসম্যানের। এই আত্মবিশ্বাস অস্ট্রেলিয়ার মাটিতে পুরোমাত্রায় তুলে ধরবেন ঈশান কথা দিচ্ছেন উত্তম।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC T20 World Cup, Ishan kishan

    পরবর্তী খবর