IPL 2019: ‘স্বার্থের সংঘাতের অভিযোগ ভিত্তিহীন...’, ইডেনের পিচে প্রভাব খাটানোর অভিযোগ ওড়ালেন সৌরভ

Bangla Editor | News18 Bangla
Updated:Apr 07, 2019 08:37 PM IST
IPL 2019: ‘স্বার্থের সংঘাতের অভিযোগ ভিত্তিহীন...’, ইডেনের পিচে প্রভাব খাটানোর অভিযোগ ওড়ালেন সৌরভ
Photo Courtesy: Sourav Ganguly/Twitter
Bangla Editor | News18 Bangla
Updated:Apr 07, 2019 08:37 PM IST

#কলকাতা: স্বার্থের সংঘাতের অভিযোগ ভিত্তিহীন। ইডেনের পিচে প্রভাব খাটানোর অভিযোগ উড়িয়ে দিলেন সৌরভ। রবিবার বোর্ডের অম্বুডসম্যানকে জবাব পাঠালেন সিএবি প্রেসিডেন্ট। বিতর্ক ঘিরে ম্যাচের পারদ চড়লেও সৌরভের বিরুদ্ধে ওঠা অভিযোগ খারিজ করলেন ইডেনের কিউরেটর সুজন মুখোপাধ্যায়।

স্বার্থের সংঘাতের অভিযোগ নিয়ে বোর্ডকে জবাব দিলেন সৌরভ। রবিবারই ছিল অম্বুডসম্যানের পাঠানো চিঠির জবাব দেওয়ার ডেডলাইন। নিজের উত্তরে সৌরভ লিখেছেন, তাঁর বিরুদ্ধে ইডেনের পিচে প্রভাব খাটানোর অভিযোগ ভিত্তিহীন। কারণ দিল্লি ক্যাপিটালসের উপদেষ্টা হলেও তিনি আইপিএলের কোনও কমিটির সঙ্গে যুক্ত নন। আগেই সব কমিটি থেকে ইস্তফা দিয়েছেন। এদিকে, ট্যুইটারে সৌরভকে বিঁধতে ছাড়েননি সঞ্জয় মঞ্জরেকরের মত প্রাক্তন ক্রিকেটার এবং ধারাভাষ্যকার। তবে সিএবি প্রেসিডেন্ট হিসেবে ইডেনের পিচে সৌরভের প্রভাব খাটানোর তত্ত্ব উড়িয়ে দিয়েছেন স্বয়ং ইডেনের কিউরেটর।

অম্বুডসম্যানকে সৌরভের চিঠি

--------------------------

আমার বিরুদ্ধে ইডেনের পিচে প্রভাব খাটানোর অভিযোগ ভিত্তিহীন। কারণ আমি দিল্লি ক্যাপিটালসের উপদেষ্টা হলেও আইপিএলের কোনও কমিটির সঙ্গে যুক্ত নই। আগেই সব কমিটি থেকে ইস্তফা দিয়েছি।

Loading...

দিল্লি-কলকাতা ম্যাচ ঘিরে শহরের পারদ আপাতত উর্ধ্বমুখী। মহমেডান স্পোর্টিং ক্লাব থেকে ম্যাচের টিকিট পেতে হন্যে হয়ে সাতসকাল থেকেই লাইন দিচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। তবে কী শুক্রবার কলকাতা দ্বিখণ্ডিত হতে চলেছে সৌরভ বনাম শাহরুখ মহারণে?

১২ এপ্রিল ইডেনে কেকেআরের মুখোমুখি হবে সৌরভের দিল্লি। যে ম্যাচে ক্যাপিটালসের ডাগ-আউটেও থাকার কথা আগাম জানিয়েছেন মহারাজ। তবে স্বার্থের সংঘাত বিতর্ককে কেন্দ্র করে চাপা উত্তাপ রয়েছে সিএবি’র অন্দরমহলের রাজনীতির।

First published: 08:37:17 PM Apr 07, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर