Home /News /sports /
Irfan Pathan on T20 World Cup : টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্রথম দল কেমন হবে? বেছে নিলেন ইরফান পাঠান

Irfan Pathan on T20 World Cup : টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্রথম দল কেমন হবে? বেছে নিলেন ইরফান পাঠান

বিশ্বকাপের জন্য ভারতের দল বেছে নিলেন ইরফান পাঠান

বিশ্বকাপের জন্য ভারতের দল বেছে নিলেন ইরফান পাঠান

Irfan Pathan selects Indian team first eleven for T20 World Cup. টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্রথম দল কেমন হবে? বেছে নিলেন ইরফান পাঠান

  • Share this:

    #মুম্বই: দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টুর্নামেন্টের অন্যতম ফেবারিট ভারত। কিন্তু এই দলটির আবার মধুর সমস্যা। আইপিএলে তাদের ভুরি ভুরি পারফরমার। কাকে রেখে কাকে বেছে নেবে ম্যান ইন ব্লুরা? ইতিমধ্যেই বিশেষজ্ঞরা ভারতীয় একাদশ নিয়ে নানা মতামত দিচ্ছেন। দিন দুয়েক আগেই যেমন প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর বললেন, বিশ্বকাপের ভারতীয় একাদশে ঋষভ পন্থ জায়গা পাওয়া কঠিন হবে।

    এবার একইরকম মত দিলেন ভারতের আর এক অলরাউন্ডার ইরফান পাঠান। আসন্ন বিশ্বকাপের জন্য ভারতের সেরা একাদশ বেছে নিয়েছেন তিনি। যাতে জায়গা হয়নি পান্তের। সম্প্রচারকারী চ্যানেলের সঙ্গে আলাপে পাঠান বলেন, অস্ট্রেলিয়ার মাটিতে, আপনাকে পাওয়ারফুল স্টার্ট করতে হবে।

    কারণ বলে অনেক বেশি সুইং করবে। তাই সেখানে অভিজ্ঞ খেলোয়াড়ের দরকার। বিরাট কোহলি সর্বশেষ আইপিএলে একদমই ফর্মে ছিলেন না। তারপরও প্রাক্তন অধিনায়কের অভিজ্ঞতার ওপর ভরসা রাখতে চান পাঠান। তিনি যোগ করেন, কোহলি হয়তো ইদানীং পারফর্ম করছে না।

    কিন্তু অস্ট্রেলিয়ায় সে অনেক রান করেছে। পাঠান তার দলে রেখেছেন মারকুটে ব্যাটার সূর্যকুমার যাদবকে। সঙ্গে দুই অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া আর রবীন্দ্র জাদেজা। উইকেটরক্ষক হিসেবে পাঠানের পছন্দ পান্তের বদলে দিনেশ কার্তিককে।

    ইরফান পাঠানের পছন্দের ভারতীয় একাদশ

    লোকেশ রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দিনেশ কার্তিক, রবীন্দ্র জাদেজা, হর্ষল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, ইয়ুজবেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC T20 World Cup, Irfan Pathan

    পরবর্তী খবর