• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • IPL AUCTION 2020 KKR COACH BRENDON MCCULLUM HAILS RECORD BUY PAT CUMMINS AS BEST PLAYER OF AUCTION SS

IPL Auction 2020: ‘নিলামে সেরা ক্রিকেটারকে আমরা পেয়েছি’, দাবি KKR কোচ ম্যাকালামের

আরেকটু হলেই যুবরাজ সিংয়ের রেকর্ড ভেঙে দিচ্ছিলেন অজি পেসার ৷ ২০১৫ সালের আইপিএলের নিলামে ১৬ কোটি টাকা দর উঠেছিল যুবির ৷ মহারাজের শহরে এ বছর সবচেয়ে ধনী ক্রিকেটার প্যাট কামিন্স।

আরেকটু হলেই যুবরাজ সিংয়ের রেকর্ড ভেঙে দিচ্ছিলেন অজি পেসার ৷ ২০১৫ সালের আইপিএলের নিলামে ১৬ কোটি টাকা দর উঠেছিল যুবির ৷ মহারাজের শহরে এ বছর সবচেয়ে ধনী ক্রিকেটার প্যাট কামিন্স।

  • Share this:

    #কলকাতা: আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ দামি ক্রিকেটার এখন প্যাট কামিন্স। এক টুর্নামেন্টে তাঁর দাম উঠল ১৫ কোটি ৫০ লাখ টাকা। আজ, বৃহস্পতিবার কলকাতায় নিলামে অস্ট্রেলিয়ার এই ক্রিকেটারকে কিনল শাহরুখের নাইট রাইডার্স।

    আরেকটু হলেই যুবরাজ সিংয়ের রেকর্ড ভেঙে দিচ্ছিলেন অজি পেসার ৷ ২০১৫ সালের আইপিএলের নিলামে ১৬ কোটি টাকা দর উঠেছিল যুবির ৷  মহারাজের শহরে এ বছর সবচেয়ে ধনী ক্রিকেটার প্যাট কামিন্স। অনেক নাম ছিল। কিন্তু আসল দিনে ঠিক কাজটাই করল শাহরুখের কলকাতা। কারণ, গত এক বছর চর্চায় কামিন্সের স্পিড। আর এই আইপিএলে সেই গতিকেই কাজে লাগাতে মরিয়া ব্রেন্ডন ম্যাকালামরা।

    বেস প্রাইজ ছিল দু’কোটি। প্রথম থেকে কামিন্সের জন্য ঝাঁপায় কিং খানের নাইটরা। ১৫ কোটি ৫০ লাখ টাকায় এই আইপিএলের জন্য কলকাতার জার্সিতে কামিন্স। অস্ট্রেলিয়ার সহ অধিনায়ক প্যাট কামিন্সকে দলে নেওয়ার পরে কলকাতা নাইট রাইডার্সের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালামকে বলেছেন, ‘‘আমার মতে নিলামের সেরা প্লেয়ার প্যাট কামিন্স। ক্রিকেটার হিসেবে পরিণত হয়ে উঠেছে কামিন্স। সুঠাম শরীরের অধিকারী ও। অস্ট্রেলিয়া জাতীয় দলের সহ অধিনায়ক কামিন্স। এতেই বোঝা যাচ্ছে ও আগের থেকে অনেক উন্নতি করেছে। বিশ্বমানের এক ক্রিকেটারকে দলে পাওয়ায় বেশ ভাল লাগছে।’’

    এদিকে প্রথমে ছেড়ে দিলেও ১০ কোটি ৭৫ লাখ টাকা ম্যাক্সওয়েলকে কিনল প্রীতি জিন্টার পঞ্জাব। দশ কোটি দাম উঠল দক্ষিণ আফ্রিকার ক্রিস মরিসের। প্রথমবার আইপিএলে ক্যারিবিয়ান কটরেলের দর সাড়ে আট কোটি। টি-টোয়েন্টির আর এক সেনসেশন হেটমায়ারকে ৭.৭৫ কোটি টাকায় কিনল রিকি পন্টিংয়ের দিল্লি।

    Published by:Siddhartha Sarkar
    First published: