• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • দলে এল স্টার্ক, লিন, কার্তিক, এবার প্রশ্ন নাইটদের নতুন অধিনায়ক কে?

দলে এল স্টার্ক, লিন, কার্তিক, এবার প্রশ্ন নাইটদের নতুন অধিনায়ক কে?

KKR

KKR

দলে এল স্টার্ক, লিন, কার্তিক, এবার প্রশ্ন নাইটদের নতুন অধিনায়ক কে?

  • Share this:

     #বেঙ্গালুরু: খবর ছিল। সেটা সত্যি হল। জোরে বোলারে ঝুঁকে কলকাতার ঝুলিতে মিচেল স্টার্ক। আবার নাইট সংসারে ফিরলেন ক্রিস লিন। নিলামে ২ বারের চ্যাম্পিয়ন দলের অধিনায়ক গম্ভীরের জন্য দরই হাঁকলেন না জুহি-ভেঙ্কিরা। দীনেশ কার্তিককে ৭ কোটিরও বেশিতে কেনার পর আবার উথাপ্পা, পীয়ুষকে রিটেন। রিটেএম ব্যবহার করেই দলে কুলদীপ। নেতার দৌড়ে কার্তিকের নাম নিয়ে জল্পনা।

    গম্ভীরকে রাখা হবে না। জোরে বোলারে ঝোঁক। আইপিএল ১১-র নিলামের আগে এরকম অনেক কানাঘুঁষোই শোনা যাচ্ছিল কেকেআরের স্ট্র্যাটেজি নিয়ে। এবার সেগুলির সত্যি হতে থাকল আইপিএলের প্রথম দিনের নিলামে। অকশনিয়ার রিচার্ড ম্যাডলি গৌতম গম্ভীরের নাম ঘোষণা করলেন। সবার চোখ ছিল কেকেআরের টেবলে। কিন্তু ভেঙ্কি-জয়-জুহি, কেউই গম্ভীর নিয়ে মাথা ঘামালেন না।

    এবারের ঘরোয়া ক্রিকেটে সফল। সেইসঙ্গে জাতীয় দলে নিয়মিত সদস্য। দীনেশ কার্তিককে নিয়ে শেষ পর্যন্ত মুম্বইয়ের সঙ্গে টানাটানি। লাস্ট ল্যাপে অবশ্য কলকাতারই জয়। তারপরেও পীযুষ চাওলা, রবীন উথাপ্পার পিছনে ছোটা। উথাপ্পার জন্য ৬.৪০ কোটি টাকা। চাওলার জন্য ৪ কোটির বেশি। পরিমাণটা নেহাত কম নয়। তবে আরটিএম ব্যবহারে কুলদীপকে তুলে নিলেন ভেঙ্কি-জুহিরা।

    পুরোন ক্রিকেটার অঙ্কিত রাজপুতের জন্য পঞ্জাবের সঙ্গে টানটান লড়াই। ৩ কোটি দর উঠে যাওয়ায় হাল ছেড়ে দেন নাইটরা। অনূর্ধ্ব ১৯-এ ধারাবাহিকভাবে ১৪৫ কিমি গতিতে বল করা কমলেশ নাগেরকোটি কেকেআর সংসারে। শেষবেলায় নীতিশ রানা, শুভম গিল সহ একাধিক তরুণ ব্যাটসম্যানকে নেওয়া নাইটদের চমক।

    একনজরে দেখেন কলকাতা নাইট রাইডার্সে এবার কারা?

    মিচেল স্টার্ক - ৯.৪০ কোটি ক্রিস লিন - ৯.৬০ কোটি দীনেশ কার্তিক - ৭.৪০ কোটি রবিন উথাপ্পা - ৬.৪০ কোটি কমলেশ নাগারকোটি - ৩.২০ কোটি পীযুষ চাওলা - ৪.২০ কোটি কুলদীপ যাদব -  ৫.৮০ কোটি শুভম গিল  - ১.৮০ কোটি ইশাঙ্ক জগ্গি - ২০ লক্ষ কমলেশ নাগারকোটি - ৩.২০ কোটি নীতিশ রানা  - ৩.৪০ কোটি

    প্রশ্ন একটাই নেতা কে হবেন? প্রথম দিনের নিলামে দেখে দীনেশ কার্তিকের নামই ঘোরাফেরা করছে। তবে সেই নিয়ে তাড়াহুড়ো করতে চান না নাইটরা।

    First published: