Home /News /sports /
IPL play offs, Kolkata : কলকাতা এবং আমেদাবাদে একশো শতাংশ দর্শক নিয়ে আইপিএল প্লে অফ

IPL play offs, Kolkata : কলকাতা এবং আমেদাবাদে একশো শতাংশ দর্শক নিয়ে আইপিএল প্লে অফ

আইপিএল প্লে অফ আবার এই দৃশ্য দেখা যাবে ইডেনে

আইপিএল প্লে অফ আবার এই দৃশ্য দেখা যাবে ইডেনে

IPL 2022 play off will be played at Kolkata and Ahmedabad with full capacity crowd. কলকাতা এবং আমেদাবাদে একশো শতাংশ লোক নিয়ে আইপিএল প্লে অফ

  • Share this:

    #মুম্বই: বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিব জয় শাহ আগেই ইঙ্গিত দিয়েছিলেন এবারের আইপিএলের প্রাথমিক পর্ব মুম্বই এবং পুনেতে অনুষ্ঠিত হলেও, লিগ পর্ব শেষ হলে প্লে অফ হবে কলকাতায় এবং আমেদাবাদে। আজ আবার এই খবর মোটামুটি নিশ্চিত শিলমোহর পড়ে গেল। শোনা যাচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায় আশাবাদী আইপিএলের প্লে অফ কলকাতা এবং আমেদাবাদে করতে অসুবিধে নেই তাদের।

    মুম্বইতে দিল্লি শিবিরে করোনা ছড়িয়ে পড়লেও সেটা নিয়ন্ত্রণে। পরিস্থিতি হাতের বাইরে যায়নি। তাই বোর্ড সভাপতি নিশ্চিত কলকাতা এবং আমেদাবাদে প্রয়োজনীয় বায়ো বাবেল তৈরি করে প্লে অফ করতে অসুবিধা হওয়ার কথা নয়। লিগ পর্বে পঞ্চাশ শতাংশ দর্শক অনুমতি দেওয়া হলেও পরে প্লে ওফে ১০০ শতাংশ দর্শক মাঠে ঢুকতে পারবে।

    সব মিলিয়ে বিসিসিআই আশাবাদী কলকাতা এবং আমেদাবাদের দর্শকদের আনন্দ দিতে পারবে বোর্ড। তবে পাশাপাশি এটাও জানানো হয়েছে করোনা পরিস্থিতি সব সময় নজরে রাখা হচ্ছে। প্রয়োজনীয় সব ব্যবস্থা থাকবে। দেশের মাটিতে এবারের আইপিএল এখনো পর্যন্ত সফল জানিয়েছেন সৌরভ।

    আসলে গতবারের করোনা পরিস্থিতি থেকে শিক্ষা নিয়েছিল বোর্ড। শুরু থেকেই যেকোনো মূল্যে দেশের মাটিকে আইপিএল ফিরিয়ে আনতে মরিয়া ছিল তারা। সেদিক থেকে সৌরভের বোর্ড সফল সন্দেহ নেই। দীর্ঘদিন পর আইপিএল কলকাতায় ফেরায় শহরের ক্রিকেটপ্রেমীদের মধ্যে আবেগ তুঙ্গে ওঠা স্বাভাবিক। কিন্তু কত শতাংশ টিকিট ছাপা হবে সাধারণ দর্শকের জন্য সেটা এখনো বিবেচ্য বিষয়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ahmedabad, BCCI President Sourav Ganguly, Eden Gardens, IPL 2022

    পরবর্তী খবর