Home /News /sports /
KKR Bengali New Year Celebration: কলকাতার দলে বাঙালি নেই! অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের 'বাঙালি' সাজাল কেকেআর!

KKR Bengali New Year Celebration: কলকাতার দলে বাঙালি নেই! অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের 'বাঙালি' সাজাল কেকেআর!

KKR: বাঙালি নেই দলে। তাতে কী! অজিদেরই বাঙালি সাজানো হল।

  • Share this:

     #কলকাতা:  বাংলা নতুন বছর ১৪২৯-এর প্রথম দিন। এমন দিনে বাঙালি সাজলেন কি না অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা!

    বাঙালির বর্ষবরণ উত্সবে মেতে উঠলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। তাঁরা হতো এমন দিনের প্রাসঙ্গিকতা জানেন না, তবে পেশার খাতিরে তাঁদের এবার বাঙালি সাজতেই হল।

    বাঙালির বর্ষবরণে মেতেছিলেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার অ্যারন ফিঞ্চ, প্যাট কামিন্সরাও। তাঁরা দুজনেই এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে খেলছেন।

    আরও পড়ুন- ত্রিপাঠী ,মার্করামের ব্যাটে কেকেআরকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক হায়দারাবাদের

    শুক্রবার নাইট রাইডার্স-এর প্রকাশ করা এক ভিডিওতে দেখা গেল, পাজামা-পাঞ্জাবিতে একেবারে 'বাঙালিবাবু' সেজেছেন অস্ট্রেলিয়ার ওয়ানডে দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

    কেকেআর-এর তারকা পেসার প্যাট কামিন্সও পাঞ্জাবি পরে একেবারে বাঙালি বাবুটি সেজেছিলেন। আর নাইটদের অবাঙালি অধিনায়ক শ্রেয়স আইয়ারকে দেখেও বোঝার উপায় ছিল না যে তিনি বাঙালি নন! তাঁরা একে অপরকে মিষ্টিমুখও করিয়েছেন। বলা বাহুল্য, এই ভিডিও যে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

    ক্রিকেটারদের ফিটনেস-এর দিকে নজর দিতে হয়। ফলে রোজকার খাবারে তাঁদের মিষ্টি রাখার জো নেই। তবে কলকাতা দলের অধিনায়ক হয়ে রসগোল্লা চেখে না দেখলে হয় নাকি!  শ্রেয়স আইয়ার এদিন জমিয়ে রসগোল্লা খেলেন। রসগোল্লার স্বাদে তিনি আপ্লুত হলেন। আর নিজে হাতে সতীর্থদের রসগোল্লা খাইয়ে দিলেন।

    দলে কোনো বাঙালি ক্রিকেটার না থাকলেও বাঙালি সমর্থকদের চটাতে চায় না কেকেআর। আর সেই কারণে বছরের প্রথম দিনে পাজামা-পাঞ্জাবিতে একেবারে ধোপদুরস্ত বাঙালি হয়ে উঠলেন নাইট রাইডার্সের অবাঙালি ও বিদেশি ক্রিকেটাররা। তবে তাতে কি বাঙালির মন গলল! তা হয়তো সময়ই বলবে।

    আইপিএল শুরুর দিকে বাঙালি ক্রিকেটার সুযোগ পেয়েছিল কেকেআরে। তবে তার পর যত সময় এগিয়েছে, ততই বাঙালিরা কেকেআর থেকে ছিটকে গিয়েছেন। তা নিয়ে বিস্তর সমালোচনা হয়েছে। তবে তাতে কেকেআর ম্যানেজমেন্ট-এর সিদ্ধান্ত বদলায়নি। বাংলার ক্রিকেটারদের দিকে নজর পড়েনি কেকেআর-এর।

    আরও পড়ুন- ১৫০ কিলোমিটারে ভাঙলেন শ্রেয়সের স্টাম্প! উমরান মালিক আগুন ঝরাচ্ছেন

    বাংলার একের পর এক ক্রিকেটার আইপিএলে অন্য ফ্র্যাঞ্চাইজির হয়ে নেমে দুরন্ত খেলছেন। তবে কেকেআর তাঁদের নিতে চায় না। চায়ওনি কখনও।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Kkr, Pat Cummins

    পরবর্তী খবর