Home /News /sports /

Hardik Pandya Mumbai Indians : আবেগপ্রবণ বার্তায় মুম্বই ইন্ডিয়ানসকে বিদায় জানালেন হার্দিক পান্ডিয়া

Hardik Pandya Mumbai Indians : আবেগপ্রবণ বার্তায় মুম্বই ইন্ডিয়ানসকে বিদায় জানালেন হার্দিক পান্ডিয়া

পান্ডিয়া ভাইদের জীবনে এই জার্সি এখন অতীত

পান্ডিয়া ভাইদের জীবনে এই জার্সি এখন অতীত

Hardik Pandya emotional message after being released by Mumbai Indians. মুম্বইকে বিদায় জানালেন হার্দিক, আইপিএলে নতুন জার্সিতে দেখা যাবে হার্দিক পান্ডিয়াকে

  • Share this:

    #মুম্বই: সেই ২০১৫ সালে আইপিএলে প্রথম আবির্ভাব ঘটে তার। মুম্বই ইন্ডিয়ানস জার্সি গায়ে দীর্ঘদেহী, ছিপছিপে চেহারার সেই যুবক পরবর্তীকালে এত নাম করবে, সেদিন অনেকেই ভাবতে পারেননি। কিন্তু হার্দিক পান্ডিয়া বড় হলেন। মুম্বই ইন্ডিয়ানস সংসার ছেড়ে ভারতীয় দলের অন্দরমহলে ঢুকে পড়লেন। ফ্র্যাঞ্চাইজির মতই জাতীয় দলের জার্সিতে নিজেকে প্রমাণ করলেন। বল হাতে উইকেট নেওয়ার পাশাপাশি, ব্যাট হাতে মারকাটারি ইনিংস খেলার দক্ষতা অর্জন করলেন ধীরে ধীরে।

    আরও পড়ুন - SC East Bengal vs Chennaiyin : আইএসএলএ হারের হ্যাটট্রিক করবে ইস্টবেঙ্গল? কাল সামনে চেন্নাইন

    কপিল দেবের সঙ্গে তুলনা শুরু হল সংবাদমাধ্যমে। কিন্তু মহান অনিশ্চয়তার খেলা ক্রিকেট সাফল্য এবং ব্যর্থতা কোনোটাই চিরকালীন নয়। হার্দিক পান্ডিয়ার অস্ত্রোপচার হল। তারপর থেকে ফর্ম হারালেন। ব্যাট হাতে তবু কিছুটা পারফর্ম করতে পারছিলেন। কিন্তু বল হাতে তাকে দেখা গেল না। শেষ দুটি মরশুম আইপিএলে বল করেননি। মুম্বই তাকে ছেড়ে দেবে জানা ছিল।

    আজ একটি সোশ্যাল মিডিয়ায় একটি আবেগপ্রবণ পোস্ট করেছেন হার্দিক পান্ডিয়া। সেখানে তিনি লেখেন, আমি সারাজীবন এই স্মৃতিগুলি আমার সঙ্গে বহন করব, আমি এই মুহূর্তগুলি আমার বাকি জীবন আমার সঙ্গে বহন করব। আমি যে বন্ধুত্ব করেছি, যে বন্ধন তৈরি হয়েছে, মানুষ, ভক্ত, আমি সবসময় কৃতজ্ঞ থাকব। আমি শুধু একজন খেলোয়াড় হিসেবে নয়, একজন মানুষ হিসেবে বড় হয়েছি।

    আরও পড়ুন - Tim Southee on Shreyas Iyer : শ্রেয়সকে আটকানোর ফর্মুলা তৈরি আছে নিউজিল্যান্ডের, বলছেন টিম সাউদি

    ছোটবেলায় বড় স্বপ্ন নিয়ে এখানে এসেছি- আমরা একসঙ্গে জিতেছি, একসঙ্গে হেরেছি, একসঙ্গে লড়াই করেছি। এই দলের সঙ্গে প্রতিটি মুহূর্ত আমার হৃদয়ে একটি বিশেষ জায়গা আছে। তারা বলে যে সমস্ত ভাল জিনিসের অবসান হওয়া উচিত কিন্তু @মুম্বাইন্ডিয়ানস চিরকাল আমার হৃদয়ে থাকবে,হার্দিক পোস্টটির ক্যাপশন দিয়েছেন। মুম্বই ইন্ডিয়ানস দলের হয়ে মোট চারবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছেন হার্দিক।

    যদিও শেষবার আইপিএলে ১১ ইনিংস খেলে মাত্র ১২৭ রান করেছিলেন তিনি। গড় ছিল ১৪.১১। তাই নিজের স্বাভাবিক ছন্দে একেবারেই ছিলেন না। এবার দেখার কোন ফ্র্যাঞ্চাইজি তাকে দলে নেয়। কে এল রাহুলের সঙ্গে লখনউ ফ্রাঞ্চাইজিতে যাওয়ার সম্ভবনা শোনা যাচ্ছে। তার সঙ্গে ভাই ক্রুনাল এবং ঈশান কিষণকেও ছেড়ে দিয়েছে মুম্বই। সোশ্যাল মিডিয়ায় অনেক মুম্বই সমর্থক হার্দিক পান্ডিয়াকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hardik Pandya, IPL 2022

    পরবর্তী খবর