Home /News /sports /
Ipl 2022: সুন্দরীদের ভিড় এবারের আইপিএলে! ছক্কার পরই ক্যামেরা ধরল যাঁকে, চেনেন?

Ipl 2022: সুন্দরীদের ভিড় এবারের আইপিএলে! ছক্কার পরই ক্যামেরা ধরল যাঁকে, চেনেন?

Ipl 2022: কে এই সুন্দরী! তাঁকে ক্যামেরার সামনে দেখা গেল অনেকক্ষণ।

  • Share this:

    #মুম্বই: আইপিএল ২০২২ (IPL 2022)- এর ৩৮তম ম্যাচটি চেন্নাই সুপার কিংস (CSK) এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা হয়েছিল। চেন্নাই সুপার কিংস (CSK) রোমাঞ্চকর ম্যাচে ১১ রানে হেরে গেলেও দুর্দান্ত ইনিংস খেলেন আম্বাতি রায়াডু।

    এই ম্য়াচে দুরন্ত পারফর্ম করে সবার মন জয় করেছেন তিনি। অম্বাতি রায়াডু এই ম্যাচে ছক্কা হাঁকিয়ে হ্যাটট্রিক করেছেন। তার পরই CSK-এর এক মহিলা সমর্থককে ধরে ক্যামেরা। সেই মহিলা ভক্তের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    আরও পড়ুন- কলকাতার সমর্থকদের কাছে প্লে অফ খেলার প্রতিজ্ঞা করলেন এই জোরে বোলার!

    পাঞ্জাব কিংসের হয়ে ইনিংসের ১৬তম ওভার করেন সন্দীপ শর্মা। ওই ওভারে তাঁর সামনে ছিলেন আম্বাতি রায়ডু। সন্দীপ শর্মার ৪ বলে ২২ রান করেন রায়াডু। তিনি ওই ওভারের তৃতীয় বলে ছক্কা মারেন লং অনে, চতুর্থ বলে ডিপ স্কোয়ার লেগে এবং পঞ্চম বলে ব্যাকওয়ার্ড পয়েন্টের দিকে।

    রায়াডু এর পরও থামেননি। ওভারের শেষ বলে একটি চারও মারেন। রায়াডুর ছক্কার হ্যাটট্রিক দেখে খুশিতে লাফিয়ে ওঠেন সিএসকের সেই মহিলা সমর্থক। তবে কেউই তাঁকে চিনতে পারছেন না। তবে সেই মহিলা ভক্তের ছবি অনেকে শেয়ার করেছেন। একইসঙ্গে ক্যামেরাম্যানের টাইমিং-এর প্রশংসাও করছেন।

    সেই মহিলা ভক্তের ইনস্টাগ্রাম প্রোফাইল খুঁজে বের করেছেন অনেকে। তিনি অভিনেত্রী শ্রুতি তুলি। শ্রুতি চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংসের মধ্যে ম্যাচ দেখতে স্টেডিয়ামে পৌঁছেছিলেন। শ্রুতি তাঁর ইনস্টাগ্রাম থেকেও অনেক ছবি পোস্ট করেছেন।

    এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়ক রবীন্দ্র জাদেজা টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে চেন্নাইয়ের সামনে ১৮৮ রানের টার্গেট দেয় পঞ্জাব। পঞ্জাবের হয়ে শিখর ধাওয়ান করেন অপরাজিত ৮৮ রান। পঞ্জাবের স্কোরের জবাবে সিএসকে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে মাত্র ১৭৬ রান করে।

    আরও পড়ুন- দোকানে চাকরি, ১৫০০ টাকা রোজগার, কঠিন লড়াই পেরিয়ে আজ কোটিপতি ‘এই’ ক্রিকেটার

    পাঞ্জাবের হয়ে দুটি করে উইকেট নেন কাগিসো রাবাদা ও ঋষি ধাওয়ান। চেন্নাই সুপার কিংসের হয়ে সবচেয়ে বেশি রান করেন আম্বাতি রায়াডু।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL, IPL 2022

    পরবর্তী খবর