Home /News /sports /
ক্রিকেট জগতে শোকের ছায়া!‌ গাড়ি বিস্ফোরণে প্রয়াত হলেন আন্তর্জাতিক আম্পায়ার

ক্রিকেট জগতে শোকের ছায়া!‌ গাড়ি বিস্ফোরণে প্রয়াত হলেন আন্তর্জাতিক আম্পায়ার

স্থানীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, শনিবার বিকেলে পূর্ব প্রদেশের নানগার প্রদেশের ঘনিখিল জেলার জেলাশাসকের বাড়ির কাছে গাড়ি বিস্ফোরণে কমপক্ষে ১৫ জন নিহত ও ৩০ জন আহত হয়েছেন।

  • Share this:

    আফগানিস্তানের আন্তর্জাতিক আম্পায়ার বিসমিল্লাহ জান শিনওয়ারি সে দেশের নানগারহার প্রদেশে একটি আত্মঘাতী বিস্ফোরণের ফলে মারা গেছেন। শিনওয়ারি বেশ কয়েকটি আন্তর্জাতিক খেলা এবং বেশ কয়েকটি ঘরোয়া ক্রিকেট ম্যাচ খেলিয়েছিলেন। শোনা যাচ্ছে ওই আম্পায়ারের সঙ্গে বিস্ফোরণের সময় তাঁর পরিবারের লোকেরাও ছিলেন। তাঁরাও কয়েকজন ঘটনায় আহত হয়েছেন। আম্পায়ারের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে আন্তর্জাতিক ক্রিকেট মহলে। বিসমিল্লাহ পাঁচটি আন্তর্জাতিক ম্যাচ খেলিয়েছিলেন। এছাড়াও ২০১৭ সালে গাজি আমানুল্লা খান রিজিওনাল ওয়ান–ডে সিরিজে তিনি আম্পায়ার ছিলেন। সেখানে চারদিনের একটি টুর্মানেন্ট হয়েছিল। অন্য অনেক খেলাতেই এই সদাহাস্য আম্পায়ারের দেখা মাঠে পাওয়া গিয়েছে।

    স্থানীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, শনিবার বিকেলে পূর্ব প্রদেশের নানগার প্রদেশের ঘনিখিল জেলার জেলাশাসকের বাড়ির কাছে গাড়ি বিস্ফোরণে কমপক্ষে ১৫ জন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। নাঙ্গারর গভর্নরের মুখপাত্র হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন এবং বলেছেন যে, কিছু বন্দুকধারী জেলাশাসকের অফিসে প্রবেশ করতে চেয়েছিল, তবে তাঁরা নিরাপত্তা বাহিনীর হাতে নিহত হয়।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Cricket

    পরবর্তী খবর