Home /News /sports /
IND vs AUS : শক্তিশালী অস্ট্রেলিয়াকে হারিয়েই কমনওয়েলথ যাত্রা শুরু করতে মরিয়া ভারতের মেয়েরা

IND vs AUS : শক্তিশালী অস্ট্রেলিয়াকে হারিয়েই কমনওয়েলথ যাত্রা শুরু করতে মরিয়া ভারতের মেয়েরা

অস্ট্রেলিয়ার চ্যালেঞ্জ সামলাতে ভয় পাচ্ছে না ভারতের মেয়েরা

অস্ট্রেলিয়ার চ্যালেঞ্জ সামলাতে ভয় পাচ্ছে না ভারতের মেয়েরা

Indian women cricket team ready for tough challenge against Australia at commonwealth games. অস্ট্রেলিয়ার চ্যালেঞ্জ সামলাতে ভয় পাচ্ছে না ভারতের মেয়েরা

  • Share this:

    #বার্মিংহাম: কমনওয়েলথ গেমসে ভারতের মহিলা ক্রিকেট দলের সামনে চ্যালেঞ্জটা কিন্তু বেশ কঠিন। প্রথম ম্যাচেই সামনে অস্ট্রেলিয়া। শুক্রবার মেয়েদের ক্রিকেটের প্রথম ম্যাচে সেরা দলের সামনে লড়াই করার ব্যাপারে অবশ্য আত্মবিশ্বাসের অভাব নেই ভারতের মেয়েদের। মিতালির জায়গায় নতুন অধিনায়ক হয়েছেন হরমনপ্রীত কউর। দলে নতুন স্পিরিট আমদানি করেছেন তিনি।

    হরমন মনে করেন দলের নামের বিচারে অস্ট্রেলিয়া এগিয়ে থাকলেও ভারত পিছিয়ে থেকে নামবে না। সাম্প্রতিক গতিতে শ্রীলংকার মাটি থেকে বড় ব্যবধানে জিতে এসেছে ভারতের মেয়েরা। অস্ট্রেলিয়াকেও হারিয়েছে কয়েকবার। তাই মেগ ল্যানিং, আলিসা হিলি, এলিস পেরিদের ভয় পাচ্ছে না ভারত।

    শেফালী বর্মা, পূজা বস্ত্রকার, স্নেহ রানা, ইয়াসতিকা ভাটিয়াদের সঙ্গে টিম মিটিংয়ে বিপক্ষকে মেরে ফেলার মানসিকতা আনার কথা বলেছেন ভারতের নতুন অধিনায়ক। অস্ট্রেলিয়া ছাড়াও ভারতের গ্রুপে আছে পাকিস্তান এবং বারবাডোজ। কোচ হিসেবে রমেশ পাওয়ার মেয়েদের নিয়ে প্রচুর খেটেছেন শেষ কয়েকটা মাস।

    ভারতের স্ট্র্যাটেজি একটা করে ম্যাচ ধরে এগিয়ে চলা। নিঃসন্দেহে শুরুতেই কঠিন প্রতিপক্ষ। কিন্তু নিজেদের আন্ডারডগ ভাবছে না ভারতের মেয়েরা। অস্ট্রেলিয়ার চোখে চোখ রেখে লড়াই করতে প্রস্তুত তারা। ওপেনিংয়ে স্মৃতি মান্ধনার থেকে একটা গুরুত্বপূর্ণ ইনিংস চায় ভারত।

    মিডল অর্ডারে রান বাড়ানোর দায়িত্ব নিতে হবে ভারত অধিনায়ককে। অস্ট্রেলিয়া বিশ্বকাপ চ্যাম্পিয়ন। এবারেও কমনওয়েলথ সোনা জয়ের ব্যাপারে সবচেয়ে এগিয়ে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Commonwealth Games 2022, IND vs AUS

    পরবর্তী খবর