Home /News /sports /
IND vs ENG : রোহিত না পারলে গিলের ওপেনিং পার্টনার কে? চূড়ান্ত করে ফেললেন রাহুল দ্রাবিড়

IND vs ENG : রোহিত না পারলে গিলের ওপেনিং পার্টনার কে? চূড়ান্ত করে ফেললেন রাহুল দ্রাবিড়

রোহিতের বদলি বেছে নিলেন রাহুল দ্রাবিড়

রোহিতের বদলি বেছে নিলেন রাহুল দ্রাবিড়

Indian team management likely to pair KS Bharat with Shubhman Gill if Rohit Sharma not fit. রোহিত না পারলে গিলের ওপেনিং পার্টনার কে? চূড়ান্ত করে ফেললেন রাহুল দ্রাবিড়

  • Share this:

    #লন্ডন: ইংল্যান্ডে ক্রমশ বাড়ছে করোনার প্রকোপ। রোহিত সংক্রামিত হওয়ার পর ভারতীয় ক্রিকেটারদের আবার সতর্ক করেছে বিসিসিআই। কিন্তু জানা যাচ্ছে, ভারতীয় বোর্ডের এই সতর্কতা কেউ কানেই তুলছেন না। ক্রিকেটাররা পরিবারের সদস্যদের নিয়ে এখনও ঘুরে বেড়াচ্ছেন, দেদার শপিংও করছেন। এমনকী বিভিন্ন রেস্তোঁরায় খাওয়াদাওয়ার পাশাপাশি ভক্তদের আব্দার মেটাতে ছবিও তুলছেন কোহলিরা। যা সোশ্যাল মিডিয়ায় অনেকে শেয়ারও করছেন।

    ক্রিকেটারদের এই আচরণে রীতিমতো ক্ষুব্ধ বিসিসিআই। তাই বোর্ডের পক্ষ থেকে ফের কড়া বার্তা পাঠানো হয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে। এখনও আইসোলেশনেই আছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলার সময় হিটম্যানের করোনা সংক্রামিত হওয়ার খবর সামনে আসে। শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে শুরু হবে বার্মিংহাম টেস্ট।

    হাতে মাত্র আর কয়েক ঘণ্টা। তার মধ্যে কি রোহিত ফিট হয়ে উঠবেন? নাকি তাঁর জায়গায় অন্য কাউকে খেলাতে হবে? আপাতত এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ভারতীয় সমর্থকদের মনে। কারণ, ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ জেতার সুবর্ণ সুযোগ টিম ইন্ডিয়ার সামনে। রোহিত যদি শেষ পর্যন্ত খেলতে না পারেন, তাহলে তা টিম ইন্ডিয়ার কাছে বড় ধাক্কা হয়ে উঠবে।

    হিটম্যানের অনুপস্থিতিতে কে ভারতকে নেতৃত্ব দেবেন, তা নিয়েও চলছে জোর জল্পনা। যশপ্রীত বুমরাহর পাশাপাশি ঋষভ পন্থের নামও শোনা যাচ্ছে সম্ভাব্য নেতা হিসেবে। চেতেশ্বর পূজারার পাশাপাশি নাম উঠছে কেএস ভরতেরও। অতীতে পূজারা ওপেন করলেও তিন নম্বরেই তিনি বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন।

    তবে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন কেএস ভরত। ফর্মে থাকার সুবাদে কর্ণাটকের উইকেটরক্ষক ব্যাটসম্যানটিকে শুভমানের সঙ্গে ইনিংসের সূচনাতে জুড়ে দিতে পারেন কোচ রাহুল দ্রাবিড়। ভরত যথেষ্ট দক্ষ উইকেট কিপার।

    তার সঙ্গে ব্যাটসম্যান হিসেবেও ভরসা করার মতো। আইপিএলে আরসিবি দলের হয়ে খেলেছেন। কিন্তু ইংল্যান্ডের মাটিতে প্রস্তুতি ম্যাচে দুটি ইনিংসেই তিনি যেভাবে টেকনিক দেখিয়েছেন, তাতে তার ওপর ভরসা বেড়ে গিয়েছে রাহুল দ্রাবিড়ের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Rohit Sharma

    পরবর্তী খবর