Home /News /sports /
Sourav Ganguly : পাকিস্তানকে হারালেই হবে না, চ্যাম্পিয়ন হতে হবে এশিয়া কাপ! বার্তা সৌরভের

Sourav Ganguly : পাকিস্তানকে হারালেই হবে না, চ্যাম্পিয়ন হতে হবে এশিয়া কাপ! বার্তা সৌরভের

পাকিস্তানকে হারাবে ভারত নিশ্চিত সৌরভ

পাকিস্তানকে হারাবে ভারত নিশ্চিত সৌরভ

Indian team main focus should be on winning Asia Cup apart from beating Pakistan believes Sourav Ganguly. পাকিস্তানকে হারালেই হবে না, চ্যাম্পিয়ন হতে হবে এশিয়া কাপ! বার্তা সৌরভের

  • Share this:

    #মুম্বই: ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হিসেবে তিনি চান আত্মবিশ্বাসের তুঙ্গে থাকুক ভারতীয় ক্রিকেট দল। নিজে সর্বোচ্চ পর্যায় খেলার কারণেই ক্রিকেটারদের অসুবিধে বুঝতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি নিশ্চিত অস্ট্রেলিয়ার মাটিতে বিশ্বকাপে পাকিস্তানের মুখোমুখি হওয়ার আগে দুবাইতেই তাদের বিরুদ্ধে প্রতিশোধ নিতে মরিয়া হয়ে থাকবে ভারতীয় দল।

    আরও পড়ুন - Virat Kohli : চারদিকে ঘন অন্ধকার মনে হত! মানসিকভাবে চরম খারাপ সময়ের কথা কোহলির মুখে

    কিন্তু অতিরিক্ত আবেগ ক্ষতি করে নিশ্চিত সৌরভ। তাই পাকিস্তান ম্যাচে আবেগ নয়, বুদ্ধি দিয়ে খেলাটাই আসল মনে করেন বিসিসিআই প্রেসিডেন্ট। ২৭ অগস্ট থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ। ২৮ অগস্ট ভারত তাদের প্রথম ম্যাচ খেলবে এবারের টুর্নামেন্টে। প্রতিপক্ষ অবশ্যই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান।

    এই ম্যাচে জয় পেতে স্বাভাবিকভাবেই মুখিয়ে থাকবে গোটা দেশ এবং অবশ্যই দল। এমন আবহে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় দলের উদ্দেশ্যে তার বার্তা দিলেন। রোহিতদের উদ্দেশ্যে তার সোজাসাপ্টা বক্তব্য শুধুমাত্র পাকিস্তান ম্যাচে জয় নয় এশিয়া কাপ জেতাটাই দলের লক্ষ্য হওয়া উচিত।

    এক সাক্ষাৎকারে সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, আমি এটাকে এশিয়া কাপ হিসেবেই দেখছি। আমি কোনও টুর্নামেন্টকে শুধুমাত্র ভারত বনাম পাকিস্তানের ম্যাচ হিসেবে দেখি না। আমি যখন ক্রিকেটটা খেলতাম তখন ভারত বনাম পাকিস্তান আমার কাছে স্রেফ একটা ম্যাচ ছিল মাত্র। আমার লক্ষ্য ছিল যে কোন টুর্নামেন্টে জয়।

    ভারতের এই দলটা খুব ভাল। তারা সাম্প্রতিক সময়ে খুব ভাল খেলছে। আশা করব এই দলটা এশিয়া কাপেও খুব ভাল পারফরম্যান্স করবে। প্রসঙ্গত ৭ বারের এশিয়া কাপ চ্যাম্পিয়ন ভারত। তারা এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ১৪টি ম্যাচে মুখোমুখি হয়েছে। যার মধ্যে তারা ৮ ম্যাচে জিতেছে এবং ৫ ম্যাচে হেরেছে।

     মীরপুরে তারা পাকিস্তানের বিরুদ্ধে শেষবার এশিয়া কাপের মঞ্চে হেরেছিল। রোহিত শর্মা অধিনায়ক হিসেবে সঠিক পথেই ভারতীয় দলকে নিয়ে যাচ্ছেন মনে করেন সৌরভ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Asia Cup 2022, Sourav Ganguly

    পরবর্তী খবর