ইংল্যান্ড সিরিজের দল নির্বাচনে লড়াই ওপেনিং স্লট নিয়ে

আগামীকাল ইংল্যান্ড সিরিজের দল ঘোষণা। গৌতম গম্ভীর কি থাকছেন ? ৯ তারিখ থেকে রাজকোটে শুরু প্রথম টেস্ট।

আগামীকাল ইংল্যান্ড সিরিজের দল ঘোষণা। গৌতম গম্ভীর কি থাকছেন ? ৯ তারিখ থেকে রাজকোটে শুরু প্রথম টেস্ট।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মুম্বই:  আগামীকাল ইংল্যান্ড সিরিজের দল ঘোষণা। গৌতম গম্ভীর কি থাকছেন ? ৯ তারিখ থেকে রাজকোটে শুরু প্রথম টেস্ট। তার আগে ফিট ইশান্ত শর্মা।

    জায়গা ওপেনিং। লড়াই ত্রিমুখী। যোদ্ধা শিখর ধাওয়ান, কেএল রাহুল এবং অবশ্যই গৌতম গম্ভীর। ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে বিরাটের দল তৈরি করতে বুধবার মুম্বইয়ে বসছেন নির্বাচকরা। বিশেষজ্ঞদের মতে, এই একটা জায়গার জন্য এমএসকে প্রসাদদের অনেক ঘাম ঝড়াতে হবে। কারণ স্পষ্ট, এই একটা জায়গার জন্য দুই দিল্লিওয়ালার সঙ্গে এক কন্নড় যুবকের লড়াইয়ে একজনকেই যে বেছে নিতে হবে।

    এরমধ্যে যদি রাহুল বা ধাওয়ান ফিট হন, তা-হলে গম্ভীরের আশা শেষ। আবার কুকদের বিরুদ্ধে যদি অভিজ্ঞতায় জোর দেওয়া হয়, সেক্ষেত্রে দলে জায়গা পাওয়ার ব্যাপারে এগিয়ে থাকছেন গম্ভীর। এর পাশাপাশি, আলোচনায় নাম উঠতে পারে যুবরাজ সিংয়ের। বিশেষ করে রঞ্জির শেষ ম্যাচে যুবির আড়াইশো ফেলে দেওয়া যাবে না। তবে, রোহিত-রাহানেদের ভিড়ে যুবরাজের আশা কতটা, তা নিয়ে একটা ধোঁয়াশা থাকছে। তবে এর মধ্যে চিকুনগুনিয়া থেকে সেরে উঠে বোর্ডকে ফিট সার্টিফিকেট দিয়েছেন ইশান্ত শর্মা। সবমিলিয়ে, রাজকোট টেস্টের আগে মুম্বইয়ে অ্যাসিড টেস্ট ভারতীয় নির্বাচকদের।

    First published: