ভারতীয় ক্রিকেট দলের কোচের দৌড়ে ৬ প্রার্থী, চূড়ান্ত বাছাই ১৬ই অগস্ট

ভারতীয় ক্রিকেট দলের কোচের দৌড়ে ৬ প্রার্থী, চূড়ান্ত বাছাই ১৬ই অগস্ট
ভারতীয় দল, ছবি সংগৃহীত

কোচের দৌড়ে রয়েছেন মাইক হেসন, টম মুডি, রবিন দেব, লালচাঁদ রাজপুত, ফিল সিমনস, রবি শাস্ত্রী৷ কে হবেন ভারতীয় ক্রিকেট দলের কোচ, তা নির্ধরিত হবে ইন্টারভিউয়ের পরই৷

  • Share this:

#মুম্বই: ভারতীয় ক্রিকেট দলের কোচের ইন্টারভিউের জন্য ছ’জনের নাম বাছাই করা হয়েছে৷ ১৬ই অগস্ট মুম্বইয়ে প্রার্থীদের মুখোমুখি হবেন কপিল দেবের নেতৃত্বে উপদেষ্টা কমিটি৷ কোচের দৌড়ে রয়েছেন মাইক হেসন, টম মুডি, রবিন দেব, লালচাঁদ রাজপুত, ফিল সিমনস, রবি শাস্ত্রী৷ কে হবেন ভারতীয় ক্রিকেট দলের কোচ, তা নির্ধরিত হবে ইন্টারভিউয়ের পরই৷ আবেদন করা প্রার্থীদের ইন্টারভিউ নেবেন কপিল, গায়কোয়াড়, শান্তা রঙ্গস্বামী।

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ থেকে ভিডিও কনফারেন্সে যোগাযোগ করা হবে শাস্ত্রীর সঙ্গে। দেশি কোচের পক্ষেই বাংলার ক্রিকেটমহল।ভিডিও কনফারেন্সে ওয়েস্ট ইন্ডিজ থেকে রবি শাস্ত্রীর সঙ্গে কথা বলবে কমিটি। অনেকেই দৌড়ে শাস্ত্রীকে এগিয়ে রাখলেও বাংলার ক্রিকেটমহল কিন্তু দেশীয় নতুন কোচেরই পক্ষপাতী।

বিরাট আগেই শাস্ত্রীকে নিজের পছন্দ হিসেবে উল্লেখ করেছেন। কপিল-গায়কোয়াড়রাও অধিনায়কের পছন্দকে মাথায় রাখছেন। বোর্ড সূত্রে খবর, বিনোদ রাই কোহলির পছন্দকে গুরুত্ব দিচ্ছেন।

First published: August 12, 2019, 10:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर