হোম /খবর /খেলা /
ঘরে বসে দেখতে হয়েছে বিশ্বকাপে হার, এবার চোট সারিয়ে মাঠে ফেরার প্রস্তুতিতে বুমরাহ

ঘরে বসে দেখতে হয়েছে বিশ্বকাপে হার, এবার চোট সারিয়ে মাঠে ফেরার প্রস্তুতিতে বুমরাহ

চোটের কারণে এশিয়া কাপ ও বিশ্বকাপে খেলতে পারেননি ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার জসপ্রীত বুমরাহ। এবার মাঠে ফেরার প্রস্তুতি শুরু করলেন তারকা পেসার।

  • Share this:

#মুম্বই: পিঠের চোটের সমস্যায় দীর্ঘ দিন ধরেই ভুগেছেন ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার জসপ্রীত বুমরাহ। চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারেননি বুমবুম। চোট সারিয়ে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে দলে ফিরেছিলেন তিনি। কিন্তু একটি ম্যাচ খেলেই ফের চোট পান। যার ফলে ছিটকে যান টি-২০ বিশ্বকাপ থেকে। বুমরাহের অভাবও বিশ্বকাপে টের পেয়েছিল ভারতীয় দল।

কবে চোট সারিয়ে মাঠে ফিরবেন জসপ্রীত বুমরাহ তা নিয়ে চিন্তায় ছিল ভারতীয় ক্রিকেট প্রেমিরা। তবে এবার সকলের চিন্তা একটু হলেও কমালেন তারকা পেসার। কারণ চোট সারিয়ে ট্রেনিং শুরু করে দিয়েছেন জসপ্রীত বুমরাহ। নিজের অনুশীলনের ভিডিও সোশ্যাল মি়ডিয়ায় শেয়ার করেছেন তিনি। ফের অনুশীলনে ফিরতে পেরে যে বুমরাহ খুশি তা তার শরীরী ভাষা থেকেই প্রমাণিত।

ট্যুইটারে নিজের ফিজিক্যাল ট্রেনিংয়ের ভিডিও শেয়ার করে ক্যাপশনে জসপ্রীত বুমরাহ লিখেছেন, ‘কখনই সহজ নয়, যদিও এটা সব সময়ই গুরুত্বপূর্ণ।’ চোট সারিয়ে ট্রেনিং শুরু করার বিষয়টিকেই বোঝাতে চেয়েছেন। তবে ফিজিক্যাল ট্রেনিং শুরু করলেও কবে থেকে বোলিং অনুশীলন শুরু করতে পারবেন সেই বিষয়ে কিছুই জানানি বুমরাহ। তবে ভিডিওতে বেশ চনমনে দেখিয়েছে ডান হাতি পেসারকে।

আরও পড়ুনঃ চিকন শরীরে উষ্ণতার আবেদন, চিনে নিন বিশ্বকাপে ইংল্যান্ড তারকার লাস্যময়ী বান্ধবীকে

চোট পর্বে ঘরে বসে বিশ্বকাপ দেখতে হয়েছে বুমরাহকে। দখতে হয়েছে টি-২০ বিশ্বকাপের সেমি ফাইনাল থেকে ভারতীয় দলের বিদায়। ফের মাঠে ফেরার জন্য মুখিয়ে রয়েছেন তিনিও। তবে বুমরাহকে নিয়ে কোনও রকম তাড়াহুড়ো বা ঝুঁকি নিতে চাইছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচককা। চোট সারা ও পুরোপুরি ফিট হওয়ার পরই তাকে দলে ফেরানো হবে বলে বিসিসিআই সূত্রে খবর।

Published by:Sudip Paul
First published:

Tags: Indian Cricket Team, Injury, Jasprit Bumrah