Home /News /sports /
Shoaib Akhtar : বদলা নিতে মরিয়া থাকবে ভারত! পাকিস্তানকে চরম হুঁশিয়ারি শোয়েব আখতারের

Shoaib Akhtar : বদলা নিতে মরিয়া থাকবে ভারত! পাকিস্তানকে চরম হুঁশিয়ারি শোয়েব আখতারের

বদলা নিতে মরিয়া থাকবে ভারত! পাকিস্তানকে হুঁশিয়ারি আখতারের

বদলা নিতে মরিয়া থাকবে ভারত! পাকিস্তানকে হুঁশিয়ারি আখতারের

India will be looking for revenge against Pakistan at T20 World Cup says Shoaib Akhtar. ভারত হইতে সাবধান! বিশ্বকাপের আগে বাবরদের সতর্ক করলেন শোয়েব

  • Share this:

    #করাচি: ভারতীয় দলের পক্ষে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে ভাল করাটা অত্যন্ত জরুরি সেটা কে না জানে? বিশেষ করে আরবে অনুষ্ঠিত শেষ টি টোয়েন্টি বিশ্বকাপে যেভাবে পাকিস্তান এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে হেরে গিয়ে বিদায় নিয়েছিল টিম ইন্ডিয়া, তাতে এবার অস্ট্রেলিয়ার মাটিতে ভারত চ্যাম্পিয়ন হতে মরিয়া থাকবে সেটাই স্বাভাবিক। ভারতীয় ক্রিকেট দল থেকে পাকিস্তান এবং অন্যান্য দলগুলোকে সতর্ক থাকতে হবে মনে করেন শোয়েব।

    আরও পড়ুন - Mitchell Marsh : ভারতে নাকি কালা জাদু করা হয়েছিল তার ওপর! অদ্ভুত অভিযোগ অজি তারকার

    তার সাফ কথা, টি টোয়েন্টি বিশ্বকাপে এবার অলআউট যাবে ভারত। শেষবারের ব্যর্থতা ভুলিয়ে দিতে আগ্রাসী ক্রিকেট খেলবে তারা। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তান ক্রিকেট দলকে সতর্ক থাকার পরামর্শ দিলেন শোয়েব আখতার। এই স্পিডস্টার বলেছেন, কেবল একটি বাজে দিনেই শেষ হয়ে যেতে পারে পাকিস্তানের শিরোপার স্বপ্ন।

    শোয়েব আখতার বলেন, এই বিশ্বকাপ আমাদের হাত গলে পড়ে যেতে দেয়া যাবে না। আমরা ১৯৯৯ বিশ্বকাপের মতো কেবল একটি বাজে দিনের খেসারত দিতে চাই না। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ আমাকে ১৯৯৯ সালের কথা মনে করিয়ে দেয়। সেরকম দুর্ভাগ্য আর বরণ করতে চাই না। আমার মতে, অন্য যে কারো চেয়ে আমাদের দলে ভারসাম্য বেশি। পেসাররা দারুণ, স্পিনাররাও ভাল। কেবল ইংল্যান্ড পারে আমাদের বিপাকে ফেলতে।

    কিন্তু সবার আগে, আমাদের ফাইনালে যেতে হবে। আর সেজন্য চাই সেমিফাইনালে জয়। সর্বশেষ বিশ্বকাপে ভারতকে উড়িয়ে দেওয়া দলটির জন্য কঠিন বাস্তবতা অপেক্ষা করছে বলেও জানান তিনি। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে হবে ভারত-পাকিস্তানের সুপার টুয়েলেভের লড়াই। পিচ ও কন্ডিশন ম্যাচের ফলাফলে বেশ প্রভাব ফেলবে বলে মনে করেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

    পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার শোয়েব আখতার বলেন, এই বিশ্বকাপে ভারত সঠিক পরিকল্পনা নিয়ে আসবে। তাই দলটিকে হারানো পাকিস্তানের জন্য সহজ হবে না। ম্যাচের ফলাফল নিয়ে আগাম মন্তব্য করা এই মুহূর্তে বেশ কঠিন। মেলবোর্নের পিচ ফাস্ট বোলারের জন্য বাউন্সে সহায়তা করবে।

    তাই পাকিস্তানের জন্য দ্বিতীয় ভাগে বোলিং করা উচিত হবে। শোয়েব মনে করেন এবারের ভারত বনাম পাকিস্তান ম্যাচ একপেশে হবে না। ক্রিকেট প্রেমীদের জন্য একটা দুর্দান্ত লড়াই অপেক্ষা করছে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: India Vs pakistan, Shoaib Akhtar

    পরবর্তী খবর