কোয়ারেন্টাইন শেষ, চেন্নাইয়ে প্রথম আউটডোর প্র্যাকটিসে টিম ইন্ডিয়া

কোয়ারেন্টাইন শেষ, চেন্নাইয়ে প্রথম আউটডোর প্র্যাকটিসে টিম ইন্ডিয়া
অনুশীলনে এক সতীর্থকে আলিঙ্গন ইশান্ত শর্মার photo/ Instagram handle

কোয়ারেন্টাইন পর্ব শেষ করে সোমবার অনুশীলনে নামল টিম ইন্ডিয়া। প্রথম আউটডোর প্র্যাকটিস। অধিনায়ক বিরাট কোহলি সহ বাকি ক্রিকেটাররা একে অপরের সঙ্গে কথা বললেন, ইশান্ত শর্মাকে দেখা গেল সতীর্থদের জড়িয়ে ধরতে।

  • Share this:

    #চেন্নাই: বুধবার চেন্নাইয়ে চলে এসেছিল দল। বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব শেষ করে সোমবার অনুশীলনে নামল টিম ইন্ডিয়া। প্রথম আউটডোর প্র্যাকটিস। অধিনায়ক বিরাট কোহলি সহ বাকি ক্রিকেটাররা একে অপরের সঙ্গে কথা বললেন, ইশান্ত শর্মাকে দেখা গেল সতীর্থদের জড়িয়ে ধরতে। রাহানেকে বেশ হালকা মেজাজে দেখা গেল অনুশীলনে। অবশ্য সবাই উপস্থিত ছিলেন না এদিন। তবে এদিন শুধুমাত্র মাঠে কয়েক পাক ঘোরা এবং ছোট ছোট ড্রিল ছাড়া নেট সেশন করতে দেখা যায়নি ভারতীয় দলকে। মঙ্গলবার থেকে নেট করবে ভারত।

    একইদিনে অনুশীলন শুরু করবে ইংল্যান্ড। সাধারণত চিপকের উইকেট স্পিন সহায়ক হয়। তবে শোনা যাচ্ছে এবার নাকি পুরোটাই স্পিন নির্ভর উইকেট হবে না। স্পোর্টিং উইকেট তৈরি করেছেন কিউরেটর।এদিকে গৌতম গম্ভীর জানিয়ে দিলেন ভারত ৩-০ জিততে চলেছে টেস্ট সিরিজে। খুব বেশি হলে ইংল্যান্ড একটি টেস্ট জিততে পারে। তৃতীয় টেস্ট পিঙ্ক বল টেস্ট। ইংল্যান্ড ওই টেস্ট ছাড়া আর কিছুই করতে পারবে না বলে মনে করেন ভারতের প্রাক্তন ওপেনার। শ্রীলঙ্কার বিরুদ্ধে দুরন্ত ফর্মে ছিলেন জো রুট। তবে ভারতে এসে বুমরাহ, অশ্বিনদের বিরুদ্ধে রান করা অনেক বেশি কঠিন চ্যালেঞ্জ মনে করেন গম্ভীর।

    পাশাপাশি বিরাট কোহলি সমালোচনা করলেও তিনি মেনে নিয়েছেন টেস্ট ক্রিকেটে বিরাটের নেতৃত্বে ভারত ধারাবাহিক ভাল পারফর্ম করে এসেছে। কোহলির অধিনায়কত্বের সমালোচনা তিনি টি টোয়েন্টি ফরম্যাটে করেছিলেন। এবারও ভারত সহজেই সিরিজ জেতার দাবিদার স্পষ্ট জানিয়ে দিলেন গম্ভীর। ব্যাটসম্যান বিরাট কোহলি ভাল খেলার জন্য মুখিয়ে থাকবেন জানিয়েছেন গৌতম। অস্ট্রেলিয়া প্রথম টেস্ট খেলে দেশে ফিরে এসেছিলেন কোহলি। কম সমালোচনা হয়নি। তাই ঘরের মাঠে ব্যাট হাতে তিনি জবাব দিতে মরিয়া হয়ে থাকবেন সেটাই স্বাভাবিক।


    Published by:Rohan Chowdhury
    First published: