corona virus btn
corona virus btn
Loading
LIVE NOW

CWC 2019: রোহিত-রাহুলের জোড়া শতরানে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হেলায় হারাল ভারত

Bengali.news18.com | July 6, 2019, 11:18 PM IST
facebook Twitter google Linkedin
Last Updated July 6, 2019
auto-refresh

Highlights

11:18 pm (IST)

নিয়মরক্ষার ম্যাচ। দাপুটে জয়। রোহিত-রাহুলের জোড়া সেঞ্চুরি। সাত উইকেটে হেলায় শ্রীলঙ্কা বধ করে বিলেতে বিশ্বযুদ্ধে গ্রুপ পর্ব শেষ করল ভারত। মালিঙ্গার বিদায়ী বিশ্বকাপ ম্যাচে জেন্টেলম্যানস গেমকে অন্যমাত্রায় নিয়ে গেলেন তাঁর আইপিএল অধিনায়ক। রোহিত ব্যাট করতে নামা মানেই দর্শকদের টানটান হয়ে সিটে বসে থাকতেই হবে। কারণ রেকর্ড হতে পারে যে কোনও মুহূর্তেই ৷ এদিন লিডসের ম্যাচটা ছিল নেহাতই নিরামিশ। কিন্তু হিটম্যান ব্যাট করতে নামলে যে কোনও কিছুই  অক্ষত থাকে না। রোহিতের ব্যাটে ভর করে হেলায় শ্রীলঙ্কাকে হারালেন বিরাটরা। ভারতের গ্রুপ পর্ব শেষ হল ৯ ম্যাচে ১৫ পয়েন্টে।

টস জিতে এদিন লিডসে প্রথমে ব্যাট করতে দু’বার ভাবেননি করুণারত্নে। প্রথম দশ ওভারেই বুমরাহের জোড়া ধাক্কা। সেটা কাটিয়ে উঠতে না উঠতেই বিশ্বকাপে নিজের চতুর্থ বলেই মেন্ডিসকে ফেরালেন জাডেজা। ১২ ওভারের মধ্যেই ৫৫ রানে চার উইকেট। যখন আরেকটা বিপর্যয় নেহাতই সময়ের অপেক্ষা, হাল ধরলেন ম্যাথিউজ-থিরিমান্নে জুটি। আগে একটা অপরাজিত ৮৫ ছিল তাঁর ব্যাটে। এবার ঝকঝকে ১১৩-তে বিপর্যয় বাঁচালেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ। থিরিমানে ৫৩। দু’জনের পার্টনারশিপে উঠল ১২৪ রান। শ্রীলঙ্কা শেষ করল সাত উইকেটে ২৬৪-তে। বুমরাহের ঝুলিতে ৩ উইকেট। 

10:37 pm (IST)
10:32 pm (IST)
10:22 pm (IST)
10:22 pm (IST)

আউট ঋষভ পন্থ ৷ ৪ বলে ৪ রান করে উদানার বলে এলবিডব্লিউ হলেন তিনি ৷ ম্যাচ জিততে ভারতের প্রয়োজন আর মাত্র ১২ রান ৷

10:21 pm (IST)

হেডিংলেতে ভারতীয় ব্যাটসম্যানদের কোনওরকম সমস্যায় ফেলতেও ব্যর্থ শ্রীলঙ্কা ৷ রোহিত শর্মার পর সেঞ্চুরি পেলেন কে এল রাহুলও ৷ জয়ের পথে ভারত ৷ 

10:10 pm (IST)
10:10 pm (IST)
9:28 pm (IST)
9:26 pm (IST)
Load More
শ্রীলঙ্কা: ২৬৪/৭ (৫০ ওভার) ভারত: ২৬৫/৩ (৪৩.৩ ওভার) ৩৯  বল বাকি থাকতেই ৭ উইকেটে জয়ী ভারত