World Cup 2019: চার নম্বরে নামা নিশ্চিত রাহুলের, প্রথম দশ ওভারই চ্যালেঞ্জ, মানছেন অধিনায়ক বিরাট

Bangla Editor | News18 Bangla
Updated:Jun 04, 2019 09:25 PM IST
World Cup 2019: চার নম্বরে নামা নিশ্চিত রাহুলের, প্রথম দশ ওভারই চ্যালেঞ্জ, মানছেন অধিনায়ক বিরাট
Photo Courtesy: BCCI/Twitter
Bangla Editor | News18 Bangla
Updated:Jun 04, 2019 09:25 PM IST

#সাউদাম্পটন: প্রথম দশ ওভারই আসল ম্যাচ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামার আগে এমনটাই দাবি ভারত অধিনায়ক বিরাট কোহলির। স্টেইন না থাকলেও দক্ষিণ আফ্রিকাকে হালকা ভাবে নেওয়ার প্রশ্ন নেই বলেই মত বিরাটের।

বিশ্বকাপ। ভুলে যাও এই শব্দটা। বরং মাথায় নিয়ে নামতে হবে টুর্নামেন্টটা স্রেফ পঞ্চাশ ওভারের...। এক সপ্তাহ পর অবশেষে পর্দা উঠতে চলেছে।বুধবার সাউদাম্পটনে বিকেল তিনটের সময় শুরু হবে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ। মাঠে নামার আগে এই মন্ত্রেই দলকে বাঁধতে চাইছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। টিম ইন্ডিয়া মাঠে নামার আগেই বিরাটকে অপরিণত বলে মন্তব্য করে চাপের খেলা শুরু করছেন প্রোটিয়া পেসার রাবাডা। তাতে আমল না দিয়ে বিরাটের দাবি, মেঘলা ইংল্যান্ডে প্রথম দশ ওভারই আসল চ্যালেঞ্জ।

Loading...

তিন সিমারের সঙ্গে দুই স্পিনার ? নাকি উল্টোটা। বিরাটের দাবি, তাঁর হাতে এবার অনেক অপশন। সেই কারণেই এই বিশ্বকাপে সবচেয়ে ব্যালান্স দল টিম ইন্ডিয়া। তবে ইঙ্গিত যা, তাতে চোট সারিয়ে মিডল অর্ডারে ফিরতে পারেন কেদার যাদব। আর চার নম্বরে নামাটা নিশ্চিত কেএল রাহুলের।

গত বছর সিংহের গুহায় ঢুকে একদিনের সিরিজে তাদের বধ করেছে টিম ইন্ডিয়া। চ্যাম্পিয়ন্স ট্রফির থেকে অনেক শক্তিশালী দল নিয়ে এবার লন্ডনে এসেছে। সামনে স্টেইনগান নেই। তাতেও যাঁরা থাকছেন, দক্ষিণ আফ্রিকাকে হালকা নেওয়ার প্রশ্ন নেই। বরং বিরাট অনেক সতর্ক ভারতীয় দলের ফরমেশন নিয়ে। কারণ, দু’বছর আগে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারের শিক্ষা নিয়েই এবার মাঠে নামছেন নেতা বিরাট।

First published: 09:25:28 PM Jun 04, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर