IND vs NZ: রাহুল-শ্রেয়সের ব্যাটে ‘জয় হো’, জয় দিয়ে সিরিজ শুরু ভারতের

IND vs NZ: রাহুল-শ্রেয়সের ব্যাটে ‘জয় হো’, জয় দিয়ে সিরিজ শুরু ভারতের
Photo Courtesy: ICC/Twitter

শুক্রবার কিউই সফরের বক্সঅফিসে হিরো লোকেশ রাহুল এবং শ্রেয়স আইয়ার।

  • Share this:

#অকল্যান্ড: শ্রেয়স-রাহুলের ব্যাটে জয় দিয়ে নিউজিল্যান্ড সফর শুরু ভারতের। শুক্রবার অকল্যান্ডে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের জয় ছয় উইকেটে। ২৭ বলে ৫৬ রাহুল। ২৯ বলে অপরাজিত ৫৯ ম্যাচের সেরা শ্রেয়স।

পরপর সিরিজের ক্লান্তি কি অকল্যান্ড ম্যাচে পড়ল ? বৃহস্পতিবার ভারত অধিনায়ক অভিযোগ করেছিলেন, পরিস্থিতি যা, তাতে এবার বিমান থেকে নেমেই ম্যাচ খেলতে হবে। অকল্য়ান্ড ম্যাচের পর বিরাট হয়ত শান্ত হবে। বিশেষ করে রাহুল এবং শ্রেয়সের ব্যাটে দক্ষিণা বাতাস বইল কিউইদের ভ্যাপসা গরমে। টস জিতে উইলিয়ামসনদের ব্যাট করতে পাঠান কোহলি। ছক স্পষ্ট। ছোট মাঠে রান তাড়া করা।

টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ২০৩ রান করে নিউজিল্যান্ড। আইপিএলে নিয়মিত ক্রিকেটার মুনরোর ব্যাটে ৪২ বলে ৫৯। লোয়ার অর্ডারে নেমে ২৭ বলে ৫৪ রান রস টেলরের।

প্রথম দিন রান পেলেন না রোহিত। বিরাট ব্যাটে ৩২ বলে ৪৫। শুক্রবার কিউই সফরের বক্সঅফিসে হিরো লোকেশ রাহুল এবং শ্রেয়স আইয়ার। ভারত ৪ উইকেটে দুশো চার রান। ৬ বল আগে ৬ উইকেটে জয় ভারতের। ২৭ বলে ৫৬ রান রাহুলের। ২৯ বলে ৫৮ রানে অপরাজিত শ্রেয়স। আপাতত কুল ডাউন। প্রজাতন্ত্র দিবসের দিন এই অকল্যান্ডেই দ্বিতীয় ম্যাচ। তার আগে স্কোরবোর্ডে ভারত - ১ নিউজিল্যান্ড - ০।

First published: January 24, 2020, 5:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर