• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • অ্যান্ডারসনের সুইং সামলাতে ব্যর্থ কোহলি, বারবার বৃষ্টিতে বন্ধ হল ম্যাচ

অ্যান্ডারসনের সুইং সামলাতে ব্যর্থ কোহলি, বারবার বৃষ্টিতে বন্ধ হল ম্যাচ

বিদেশে আবার ফ্লপ কোহলি

বিদেশে আবার ফ্লপ কোহলি

জল নিকাশি ব্যবস্থা উন্নত মানের হওয়া সত্ত্বেও টানা বৃষ্টিতে ম্যাচ এদিনের মতো আর শুরু করা যায়নি। তাড়াতাড়ি চা বিরতি নিয়ে নিতে হয়।

  • Share this:

    ইংল্যান্ড :১৮৩ ভারত :১২৫-৪ ভারত পিছিয়ে ৫৮ রানে

    #নটিংহ্যাম: ভারত বনাম ইংল্যান্ড প্রথম টেস্টের দ্বিতীয় দিনে ভিলেন বৃষ্টি। প্রচুর ওভার করা সম্ভব হল না শুধুমাত্র বৃষ্টি বারবার আসার কারণে। ভারতীয় দলের মিডল অর্ডার অবশ্য যেভাবে ভেঙে পড়ে, তাতে আজকে খেলা না হয়ে কিছুটা হলেও সুবিধা পাবেন ভারতীয় ব্যাটসম্যানরা। বুমরাহ শামির যুগলবন্দিতে ইংল্যান্ডের ব্যাটিংয়ে ধস নামে প্রথম দিন।টেস্টের প্রথম দিনেই ইংল্যান্ড অল আউট হয়ে যায় ১৮৩ রানে।

    ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ স্কোর করেন রুট। ১০৮ বলে ৬৪ রান করেন। স্যাম কারাণ শেষের দিকে ২৩ রানের ইনিংসের সুবাদে ইংল্যান্ড ১৬০ রানের গণ্ডি পার করেন। প্রথম দিনের শেষের দিকে ভারত ব্যাট করতে নামে। রোহিত রাহুল জুটি ২১ রানের পার্টনারশিপ করেন, প্রথম দিন। দ্বিতীয় দিনের শুরু থেকেই অ্যান্ডারসন ব্রড জুটি ভারতীয় ওপেনিং জুটিকে বারবার চ্যালেঞ্জ করতে থাকেন। সঙ্গে রবিনসন।

    লাঞ্চের ঠিক আগেই রোহিত শর্মা পুল করতে গিয়ে আউট হন। তাঁর সংগ্রহ ৩৬। ৯৭ রানে ভারত প্রথম উইকেট হারায়। পূজারা অ্যান্ডারসনের প্রথম শিকার হন। মাত্র ৪ রানে পূজারা আউট হন।কোহলি প্রথম বলে আউট হন অ্যান্ডারসনের বলে। অফ স্টাম্পের খানিকটা বাইরের বল ডিফেন্স করতে গিয়ে উইকেটকিপার বাটলারকে ক্যাচ দিয়ে আসেন কোহলি। আবারও অ্যান্ডারসনের শিকার হন কোহলি। দেখে মনে হচ্ছিল ২০১৪ সালের স্মৃতি ফিরে এসেছে। ব্যাট হাতে ভারত অধিনায়কের খারাপ ফর্ম অব্যাহত।

    রাহানে ভুলবশত রান আউট হন। ডিরেক্ট থ্রো করে উইকেট ভেঙে দেন বেয়ারস্টো।ক্রিজে আছেন রাহুল এবং পন্থ।রাহুল ৫৭ রানে অপরাজিত। পন্থ খেলছেন ৭ করে। খেলা বৃষ্টির কারণে বন্ধ করে দেওয়া হয়। পরে অবশ্য দুবার শুরু করার চেষ্টা হয়। একটি বল খেলা হতে না হতেই আবার নামে বৃষ্টি। জল নিকাশি ব্যবস্থা উন্নত মানের হওয়া সত্ত্বেও টানা বৃষ্টিতে ম্যাচ এদিনের মতো আর শুরু করা যায়নি। তাড়াতাড়ি চা বিরতি নিয়ে নিতে হয়।

    Published by:Rohan Chowdhury
    First published: