মদ ছেড়ে কেন কফি নিয়ে পড়লেন রবীন্দ্র জাডেজা? কী বলছেন অল-রাউন্ডার?

মদ ছেড়ে কেন কফি নিয়ে পড়লেন রবীন্দ্র জাডেজা? কী বলছেন অল-রাউন্ডার?
এই বিরতির ক'দিন চিকিৎসক ও ট্রেনারদের নির্দেশে সম্পূর্ণ নিয়ম মেনে বিশ্রামেই রয়েছেন তিনি।

এই বিরতির ক'দিন চিকিৎসক ও ট্রেনারদের নির্দেশে সম্পূর্ণ নিয়ম মেনে বিশ্রামেই রয়েছেন তিনি।

  • Share this:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ক্যানবেরায় প্রথম T20-তেই চোট লাগে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)-র। ফলে তার পর থেকে আপাতত বিশ্রামেই রয়েছেন তিনি। মিস করেছেন প্রথম টেস্ট সিরিজ। তবে, তাঁর চিকিৎসকরা জানাচ্ছেন, সব ঠিক থাকলে ভারতীয় এই অল-রাউন্ডার সেরে উঠতে পারেন দ্বিতীয় টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে। যার ফলে ২৬ তারিখ থেকে শুরু হওয়া ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় টেস্ট সিরিজে দেখা যেতে পারে তাঁকে।

এই বিরতির ক'দিন চিকিৎসক ও ট্রেনারদের নির্দেশে সম্পূর্ণ নিয়ম মেনে বিশ্রামেই রয়েছেন তিনি। ফুরফুরে মেজাজে ধরা দিয়েছেন ক্যামেরায়। ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও। সম্প্রতি এমন একটি ছবিতে মজার ছলে ভক্তদের নিজের কফি খাওয়ার কারণ জানান তিনি।

খুব সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন জাদেজা। যার দারুণ ব্যাকগ্রাউন্ড নজর কেড়েছে নেটিজেনদের। ছবিতে দেখা যাচ্ছে, জাদেজা একটি অকার ইয়ালো ফুল স্লিভ টি-শার্টে, কন্ট্রাস্টে শর্টস ও হ্যাট পড়ে একটি বেঞ্চে বসে আছেন। পিছনে সবুজ মাঠ ও গাছপালা। সামনে নীল জল। বোঝাই যাচ্ছে দারুণ সময় কাটাচ্ছেন তিনি। তাঁর হাতে আবার রয়েছে কফি গ্লাস। যাতে চুমুক দেওয়ার পোজও দিয়েছেন তিনি।


এই ছবিটিরই ক্যাপশনে জাদেজা লিখেছেন, কফি পান করছি, কারণ ওয়াইন খাওয়ার জন্য এই সময়টা খুব তাড়াতাড়ি হয়ে যাবে। ক্যাপশনের পাশে একটি ইমোজিও দেন তিনি। যাতে বোঝা যাচ্ছে, ব্যঙ্গাত্মক ভঙ্গিতেই ক্যাপশনটি লিখেছেন তিনি।

দ্বিতীয় টেস্ট সিরিজে জাদেজাকে মাঠে নামানো নিয়ে আশায় রয়েছে ভারতীয় ক্রিকেট দল। তার কারণ ৩৬ রানের সেই ইনিংসে যেভাবে মিডল ও লোয়ার অর্ডারের খারাপ অবস্থা ফুটে উঠেছে, তাতে মিডলে অর্ডারে বা শেষের দিকে জাদেজাকে দরকার বলে মনে করছেন অনেকে।

দলের খারাপ সময়ে ব্যাট হাতে বা বল হাতে, দুই ক্ষেত্রেই তিনি সমান ভাবে পারদর্শী। পাশাপাশি জাদেজা ফর্মেই রয়েছেন। তাই এই সময়ে আগামী টেস্টে ভালো রানের মুখ দেখতে হলে দলে যেমন পরিবর্তন আনা প্রয়োজন, তেমনই জাদেজাকেও প্রথম ১১-য় প্রয়োজন বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আর চারদিন পরই দ্বিতীয় টেস্ট সিরিজ শুরু হতে চলেছে। জাদেজা খেলছেন কি না, সেই বিষয়ে বোর্ডের তরফে বা দলের তরফে এখনও কিছু জানানো হয়নি। শোনা যাচ্ছে, শেষ ম্যাচে দলের খারাপ পারফরম্যান্সের পর টিমকে বুস্ট করার জন্য স্পেশাল মিটিংয়ে বসবেন বিরাট কোহলি (Virat Kohli)। সেখানেও জানা যেতে পারে জাদেজা আদৌ ২৬ তারিখ থেকে মাঠে নামছেন কি না!

Published by:Elina Datta
First published: