Home /News /sports /
IND vs PAK, T20 World Cup : বিশ্বকাপের তিন মাস আগেই শেষ ভারত পাক ম্যাচের টিকিট! এক লাখ মানুষ থাকবেন এমসিজিতে

IND vs PAK, T20 World Cup : বিশ্বকাপের তিন মাস আগেই শেষ ভারত পাক ম্যাচের টিকিট! এক লাখ মানুষ থাকবেন এমসিজিতে

উত্তেজনা তুঙ্গে ভারত পাকিস্তান নিয়ে! শেষ সব টিকিট

উত্তেজনা তুঙ্গে ভারত পাকিস্তান নিয়ে! শেষ সব টিকিট

India Pakistan T20 World Cup tickets sold out 3 months before tournament starts confirms ICC. উত্তেজনা তুঙ্গে ভারত পাকিস্তান নিয়ে! শেষ সব টিকিট

  • Share this:

    #মেলবোর্ন: বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট ম্যাচ। দুই চির প্রতিদ্বন্দ্বী দেশের লড়াই। পুরনো শত্রুর লড়াই। যেদিকে চোখ থাকে আট থেকে আশি সব ক্রিকেটপ্রেমীদের। ভারত বনাম পাকিস্তান মানে সেই আবেগ অন্য কিছুর সঙ্গে তুলনীয় নয়। বিশ্বের সব ক্রিকেট দলের মাথাতেই টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাবনা। সেই দিকে নজর রেখেই দল গোছানোর চেষ্টায় সব দল।

    ২২ অক্টোবর থেকে শুরু হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে টিকিট বিক্রি। ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিট প্রায় শেষ। ভারত বনাম পাকিস্তান ম্যাচ ২৩ অক্টোবর। মেলবোর্নে হবে সেই ম্যাচ। অস্ট্রেলিয়ার ভ্রমণ বিভাগ জানিয়েছে যে, ওই ম্যাচের টিকিট সব বিক্রি হয়ে গিয়েছে।

    আইসিসি-র স্বীকৃত একটি ভ্রমণ সংস্থার আধিকারিক অ্যাশ চাওলা বলেন, আমাদের তথ্য অনুযায়ী এখনও পর্যন্ত ৪০ শতাংশ ব্যবস্থাপনা কিনেছেন ভারতীয়রা, ২৭ শতাংশ উত্তর আমেরিকার, ১৮ শতাংশ অস্ট্রেলিয়ার এবং বাকি ১৫ শতাংশ বাকি বিশ্বের মানুষরা। ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে ৪৫ থেকে ৫০ হাজার দর্শক আসবে বলে মনে করা হচ্ছে।

    সাধারণ টিকিট সব বিক্রি হয়ে গিয়েছে। কিন্তু ভিআইপি টিকিট বাকি রয়েছে। ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের কথা ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু করোনার জন্য তা সম্ভব হয়নি। সেই কারণে ২০২২ সালের বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব দেওয়া হয়েছে অস্ট্রেলিয়াকে। অস্ট্রেলিয়ার ভ্রমণ বিভাগের কর্তা নিশান্ত কাশিকর বলেন, বিশ্বকাপের সময় দীপাবলি রয়েছে।

    ভারত-পাকিস্তান ম্যাচের পরের দিনই দীপাবলি। এতে আরও বেশি মানুষ আসবে বলে মনে করা হচ্ছে। খুব অল্প সময়ের মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে যায়। উল্লেখ্য শেষবার দুবাইতে টি টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবার পাকিস্তানের কাছে হেরেছিল ভারত। তাও আবার ১০ উইকেটে। বাবর এবং রিজওয়ান শেষ করে দিয়েছিলেন ভারতের স্বপ্ন। তার আগে বল হাতে শাহিন আফ্রিদির ঝলক।

    সেই হারের যন্ত্রণা ভুলতে পারেনি ভারত। অবশ্য বিশ্বকাপের আগেই এশিয়া কাপে দেখা হবে পাকিস্তানের সঙ্গে। দুটি ম্যাচ জিতে প্রতিশোধ নিতে মরিয়া থাকবে মেন ইন ব্লু। তবে বিশ্বকাপে দর্শক সমর্থনের ক্ষেত্রে ভারতীয়রা আবার দাদাগিরি দেখাবেন তাতে সন্দেহ নেই। ভারত থেকেও প্রায় ৫ হাজার মানুষ এই ম্যাচ দেখতে যাবেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC T20 World Cup, IND vs PAK

    পরবর্তী খবর