খেলা

corona virus btn
corona virus btn
Loading

ইডেনে ভারত-পাক টিকিটের চাহিদা তুঙ্গে

ইডেনে ভারত-পাক টিকিটের চাহিদা তুঙ্গে

ইডেনে ভারত-পাক ম্যাচের জন্য সোমবারই শেষ হচ্ছে অনলাইনে রেজিস্ট্রেশন। ইতিমধ্যেই এই ম্যাচের টিকিট ঘিরে শুরু হয়েছে হাহাকার। উদ্বেগ বাড়ছে আম জনতার। কারণ, এই ম্যাচের টিকিট বিক্রি হবে সীমিত।

  • Share this:

#কলকাতা: ইডেনে ভারত-পাক ম্যাচের জন্য সোমবারই শেষ হচ্ছে অনলাইনে রেজিস্ট্রেশন। ইতিমধ্যেই এই ম্যাচের টিকিট ঘিরে শুরু হয়েছে হাহাকার। উদ্বেগ বাড়ছে আম জনতার। কারণ, এই ম্যাচের টিকিট বিক্রি হবে সীমিত।

হাইভোল্টেজ ম্যাচের জন্য তৈরি কলকাতা। ইতিমধ্যেই শহরে এসে মাঠে নেমে পড়েছে পাকিস্তান। শনিবার এই মাঠেই মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। এই ম্যাচের টিকিট পাওয়া নিয়ে এখন থেকেই শুরু হয়েছে সংশয়। কারণ,আইসিসি আগেই জানিয়েছিল এবারের বিশ্বকাপে অনলাইনে টিকিট বিক্রি হবে। এরমধ্যে সিএবি’র দাবি সংস্কারের পর ইডেনের আসন সংখ্যা এখন ৬৬ হাজার। টিকিটের দাম ৫০০, ১০০০ এবং ১৫০০ টাকা। এই পরিস্থিতিতে দশ হাজার টিকিট ছাড়া হয়েছে অনলাইনে। ইতিমধ্যেই লক্ষাধিক মানুষ তাঁদের আবেদন জানিয়েছেন। এরমধ্যে রয়েছে ধরমশালায় ভারত-পাক ম্যাচের টিকিটের জন্য প্রায় দেড় লাখ মানুষের আবেদনও। যাঁরা অনলাইনে টিকিটের জন্য আবেদন করেছেন, তাঁরা লটারির মাধ্যমে টিকিট পাবেন। এই মাসের সতেরো এবং আঠেরো তারিখ সিএবি’র একশো একুশটি সংস্থার জন্য টিকিট ছাড়া হবে। প্রথম ডিভিশন ক্লাবের জন্য বরাদ্দ দুশো টিকিট। আর দ্বিতীয় ডিভিশনের জন্য বরাদ্দ করা হয়েছে দেড়শো টিকিট। সঙ্গে থাকছে তিরিশ হাজার সৌজন্য টিকিট। এর পাশাপাশি ধরমশালার জন্য বরাদ্দ থাকছে আরও পাঁচ হাজার টিকিট।

এই অবস্থায় বোঝাই যাচ্ছে ভারত-পাক ম্যাচের টিকিট বিক্রি হবে সীমিত। ফলে, শনিবার টিকিটের বাজারে যে সংকট হবে তা কার্যত নিশ্চিত।

First published: March 14, 2016, 7:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर