Home /News /sports /
IND vs ENG : টেস্ট হারের বদলা চায় ভারত, টি টোয়েন্টিতে এবার ইংরেজদের বিরুদ্ধে প্রস্তুত রোহিত শর্মা

IND vs ENG : টেস্ট হারের বদলা চায় ভারত, টি টোয়েন্টিতে এবার ইংরেজদের বিরুদ্ধে প্রস্তুত রোহিত শর্মা

ইংল্যান্ডের বিরুদ্ধে এবার ভারতের ভরসা রোহিত শর্মা

ইংল্যান্ডের বিরুদ্ধে এবার ভারতের ভরসা রোহিত শর্মা

India looking for revenge against England as captain Rohit Sharma is ready. টেস্ট হারের বদলা চায় ভারত, টি টোয়েন্টিতে এবার ইংরেজদের বিরুদ্ধে প্রস্তুত রোহিত শর্মা

  • Share this:

    #সাউদামটন: পঞ্চম টেস্ট ম্যাচে বিশ্রী হার হজম করতে হয়েছে ভারতীয় দলকে। ফলে ব্যাপক সমালোচনা এবং ধিক্কার সহ্য করতে হচ্ছে রাহুল দ্রাবিড় এবং তার ছেলেদের। জনি বেয়ারস্টো এবং জো রুটকে আটকানোর রাস্তা খুজে পায়নি ভারত। তাই এবার টেস্ট ম্যাচ ভুলে গিয়ে টি টোয়েন্টি সিরিজে জয়ের হ্যাটট্রিক করে ইংল্যান্ডকে যোগ্য জবাব দিতে মরিয়া টিম ইন্ডিয়া।

    কোভিডের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে খেলতে পারেননি রোহিত শর্মা। আপাতত সুস্থ তিনি। তাহলে কি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচেই মাঠে নামতে দেখা যাবে ভারত অধিনায়ককে ? সিদ্ধান্ত দলের কোচ রাহুল দ্রাবিড় ও রোহিতের উপর ছেড়েছে বিসিসিআই। তাঁরা সিদ্ধান্ত নেবেন প্রথম ম্যাচ থেকেই রোহিত খেলবেন কিনা।

    এজবাস্টনে টেস্ট শুরু হওয়ার আগে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ চলাকালীন করোনা আক্রান্ত হয়েছিলেন রোহিত। টেস্ট শুরুর আগের দিন তাঁর কোভিড রিপোর্ট আবার পজিটিভ এসেছিল। ফলে পঞ্চম টেস্টে খেলতে পারেননি তিনি। অধিনায়কত্ব করেন যশপ্রীত বুমরা। তবে টেস্ট চলাকালীন সুস্থ হয়ে উঠেছেন রোহিত। টেস্টের তৃতীয় দিন থেকে দলের সঙ্গে রয়েছেন তিনি।

    বিসিসিআই সূত্রে খবর, রোহিত কোভিড থেকে সুস্থ হয়ে উঠলেও তাঁর শারীরিক অবস্থা কেমন রয়েছে সে দিকে নজর দিতে হবে। তিনি খেলার জন্য পুরো ফিট কিনা সেটা বিচার করে তবেই তাঁকে খেলার অনুমতি দেওয়া হবে। আশা করা হচ্ছে প্রথম টি-টোয়েন্টি থেকেই খেলতে পারবেন রোহিত।

    পঞ্চম টেস্টে যাঁরা খেলেছেন তাঁদের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বিশ্রাম দিয়েছে ম্যানেজমেন্ট। দ্বিতীয় টি-টোয়েন্টি থেকে ফিরবেন বিরাট কোহলীরা। আয়ারল্যান্ডে হার্দিক পাণ্ড্যর নেতৃত্বে যে দল টি-টোয়েন্টি সিরিজ খেলেছে তারাই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে খেলবে।

    হার্দিক পান্ডিয়া, ঈশান কিষান, সূর্য কুমার, চাহালরা মুখিয়ে থাকবেন সাদা বলের সিরিজে ইংল্যান্ডকে যোগ্য জবাব দিতে। টি টোয়েন্টি সিরিজে জনি এবং বেন স্টোকসকে বিশ্রাম দিয়েছে ইংল্যান্ড। একদিনের সিরিজে আছেন তারা।

    বলা বাহুল্য ব্যাটসম্যান রোহিত শর্মা ভারতের জন্য যতটা গুরুত্বপূর্ণ, অধিনায়ক হিসেবেও ততটাই। তাই ইংল্যান্ডকে যোগ্য জবাব দিতে রোহিতের ব্যাট এবং মস্তিষ্ক, দুটোর দিকেই তাকিয়ে ভারত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Rohit Sharma

    পরবর্তী খবর