খেলা

corona virus btn
corona virus btn
Loading

টি টোয়েন্টি যুদ্ধে নামার আগে ক্যানবেরার ক্যাফেতে হালকা মেজাজে বিরাট, হার্দিকরা

টি টোয়েন্টি যুদ্ধে নামার আগে ক্যানবেরার ক্যাফেতে হালকা মেজাজে বিরাট, হার্দিকরা
Photo: Instagram

পোস্টটি করেছেন হার্দিক পান্ডিয়া। তাতে দেখা যাচ্ছে ক্যানবেরার একটি কফিশপে বসে আছেন অধিনায়ক বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, কে এল রাহুল, ময়াঙ্ক আগরওয়াল এবং তাঁর স্ত্রী আসিথা।

  • Share this:

#ক্যানবেরা: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ খোয়াতে হয়েছে আগেই। যদিও নিয়ম রক্ষার শেষ একদিনের ম্যাচটা জিততে পেরেছিল ভারত। আজ, শুক্রবার সেই ক্যানবেরার মানুকা ওভালেই টি টোয়েন্টির  লড়াইয়ে ভারত। তার আগে চর্চায় একটি সোশ্যাল মিডিয়া পোস্ট। পোস্টটি করেছেন হার্দিক পান্ডিয়া। তাতে দেখা যাচ্ছে ক্যানবেরার একটি কফিশপে বসে আছেন অধিনায়ক বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, কে এল রাহুল, ময়াঙ্ক আগরওয়াল এবং তাঁর স্ত্রী আসিথা।

হার্দিক লিখেছেন, "সুন্দর ক্যানবেরার উজ্জল রোদ উপভোগ করছি"। অনেকেই যেমন ছবিটি পছন্দ করেছেন, তেমনই কেউ কেউ সমালোচনা করতে ছাড়েননি। হার্দিক পান্ডিয়াকে অনেকে বলেছেন খেলায় মন দিতে। মনে রাখতে হবে একদিনের সিরিজ ভারত হেরে গেলেও দুটি ম্যাচে ব্যাট হাতে দারুন পারফরম্যান্স ছিল পান্ডিয়ার। কয়েকটি ওভার বল করতে ও দেখা গিয়েছিল তাকে। যদিও এই ছোট ফর্ম্যাট ভারত এখন বেশি পছন্দ করে। কিছুদিন আগে আইপিএল শেষ করে যাওয়া ক্রিকেটাররা অস্ট্রেলিয়াকে হারিয়ে প্রতিশোধ নিতে মরিয়া।

রাহুলকে শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করানোর কথা ভাবা হচ্ছে। এরপর বিরাট কোহলি, শ্রেয়াস, মণীশ পান্ডে, হার্দিক, জাদেজার আসার কথা। দেখার বিষয় টেস্ট সিরিজের কথা মাথায় রেখে শামি এবং বুমরাহকে ভারত বিশ্রামে রাখে, নাকি অলআউট জেতার জন্য তাদের দলে রাখা হয়। যদি তাদের বিশ্রাম দেওয়া হয় তাহলে বাড়তি দায়িত্ব নিতে হবে দীপক চাহার, শার্দুল এবং ইয়র্কার স্পেশালিস্ট নটরাজনকে। অস্ট্রেলিয়া যদিও জানিয়েছে প্যাট কামিন্সকে তারা বর্ডার-গাভাস্কর টেস্ট সিরিজের জন্য বিশ্রাম দিচ্ছে। ২০১৮ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি টি টোয়েন্টির মধ্যে একটা জিতেছিল ভারত। ২০১৬ তে অস্ট্রেলিয়ার মাটিতে ক্যাঙ্গারুদের ৩-০ হোয়াইটওয়াশ করেছিল মেন ইন ব্লু -রা। তাছাড়া পরের বছর দেশের মাটিতে টি টোয়েন্টি বিশ্বকাপ। তার মহড়া হিসেবেও এই সিরিজকে পাখির চোখ করবে বিরাট বাহিনী।

Rohan Roy Chowdhury

Published by: Siddhartha Sarkar
First published: December 4, 2020, 11:53 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर