হ্যামিলটনেই অভিষেক হচ্ছে পৃথ্বীর

হ্যামিলটনেই অভিষেক হচ্ছে পৃথ্বীর
Photo Courtesy: Getty Images

রীতি ভেঙে এই প্রথম ম্যাচের আগে দল ঘোষণা অধিনায়ক বিরাটের। পাঁচ নম্বরে ভারতীয় উইকেট কিপার কেএল রাহুল।

  • Share this:

#হ্যামিল্টন: কাউন্টডাউন শুরু। আগামিকাল, বুধবার ভারতীয় সময় সকাল সাড়ে সাতটায় নিউজিল্যান্ডের হ্যামিলটন থেকে একদিনের ক্রিকেটে পৃথ্বীর উৎক্ষেপন। রীতি ভেঙে এই প্রথম ম্যাচের আগে দল ঘোষণা অধিনায়ক বিরাটের। পাঁচ নম্বরে ভারতীয় উইকেট কিপার কেএল রাহুল।

প্রায় সাত মাস আগের এই ম্যাচের স্মৃতি এখনও টাটকা ভারতীয়দের মনে। বিশ্বকাপে সেমিফাইনালে নিউজিল্যান্ডের সেই হারের স্মৃতি অধিনায়ক হিসেবে হয়তো এখনও ভুলতে পারেননি বিরাট কোহলিও। ম্যানচেস্টার থেকে এবার হ্যামিলটন। চোটের ধাক্কায় ছিটকে গিয়েছেন রোহিত। বিচলিত নন বিরাট। বরং প্রথম একদিনের ম্যাচের আগে রীতি ভাঙলেন ভারত অধিনায়ক।

বিদেশের মাঠে রীতি ভাঙছেন অধিনায়ক। আর ঘরের পিচে নতুন স্পিন সৌরভের বোর্ডের। নজিরবিহীন ভাবে সকাল আটটায় ঘোষণা হল কিউই সফরে টেস্ট দল। রোহিতের বদলি শুভমন। পরিবর্তন একটাই। বিরাটও আশাবাদী, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই ফিট হবে রো-হিট।

নতুন সিরিজ। নতুন জুটি। কিউই আক্রমণ রুখতে তৈরি ময়াঙ্ক-পৃথ্বীরা। ঘরের মাঠে পিছিয়ে থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ জিতেছে ভারত। টি-টোয়েন্টি সিরিজে হোয়াইট ওয়াশের পর একদিনের সিরিজে এটাই অক্সিজেন, বলছেন বিরাট।

First published: February 4, 2020, 9:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर