Home /News /sports /

IND vs NZ 1st test, Day 3: অক্ষর প্যাটেলের ৫ উইকেট, কানপুরে ম্যাচের দখল নিল ভারত

IND vs NZ 1st test, Day 3: অক্ষর প্যাটেলের ৫ উইকেট, কানপুরে ম্যাচের দখল নিল ভারত

দুরন্ত বল করে ৫ উইকেট তুলে নিলেন অক্ষর

দুরন্ত বল করে ৫ উইকেট তুলে নিলেন অক্ষর

IND vs NZ Axar Patel 5 wickets against Kiwis in Kanpur.৯৫ রানের মাথায় অক্ষর পটেলের বলে স্টাম্প আউট হলেন তিনি। স্টেপ আউট করেছিলেন কিউই ওপেনার।

  • Share this:
    ভারত - ৩৪৫ এবং ১৪/১
    নিউজিল্যান্ড - ২৯৬
    #কানপুর: শনিবার সকালে শুরু হল তৃতীয় দিনের খেলা। প্রথম ইনিংসে দ্বিতীয় দিনের শেষে পর্যন্ত নিউজিল্যান্ডের একটিও উইকেট ফেলতে পারেননি ভারতীয় বোলাররা। যে লড়াই দেখিয়েছিল নিউজিল্যান্ডের দুই ওপেনার তাতে হতাশা বেড়ে গিয়েছিল ভারতীয় বোলারদের। দিনটা ছিল অক্ষর প্যাটেলের। তৃতীয় দিনে খেলায় ফিরতে গেলে শুরুতেই ধাক্কা দিতে হত ইশান্ত উমেশদের। তৃতীয় দিনের খেলা শুরু হওয়ার আগেই ভারতীয় দলের জন্য বড় ধাক্কা। ঘাড়ের চোটে মাঠে নামতে পারলেন না দলের উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা।
    তাঁর বদলে কিপিং করতে নামলেন শ্রীকর ভরত। নিউজিল্যান্ডকে প্রথম ধাক্কা দিলেন রবিচন্দ্রন অশ্বিন। ৮৯ রান করে ভরতের হাতে ক্যাচ দিয়ে আউট উইল ইয়ং। মধ্যাহ্নভোজের বিরতির ঠিক আগেই অধিনায়ক কেন উইলিয়ামনকে ১৮ রানের মাথায় আউট করলেন উমেশ যাদব। নতুন বলে কামাল দেখালেন উমেশ। উমেশের সুইং বুঝতে না পেরে এলবিডব্লিউ হলেন কিউই অধিনায়ক। মধ্যাহ্নভোজের বিরতিতে নিউজিল্যান্ডের রান ছিল ২ উইকেটে ১৯৭।
    আরও এক ব্যাটার অক্ষরের শিকার। হেনরি নিকোলসকে ২ রানের মাথায় আউট করেন তিনি। সুইপ করতে গিয়ে লাইন মিস করেন তিনি। এলবিডব্লিউ দিতে ভুল করেননি আম্পায়ার। শতরান হাতছাড়া করলেন টম লাথাম। ৯৫ রানের মাথায় অক্ষর পটেলের বলে স্টাম্প আউট হলেন তিনি। স্টেপ আউট করেছিলেন কিউই ওপেনার। বল মিস করতেই ভরত উইকেট ভেঙে দিলেন।
    রাচিন রবীন্দ্রকে বোল্ড করলেন জাদেজা। চা বিরতিতে যাওয়ার সময় নিউজিল্যান্ডের রান ছিল ২৪৯/৬ । এরপর আবার জ্বলে উঠলেন অক্ষর প্যাটেল। টম ব্লান্ডেল এবং টিম সাউদিকে বোল্ড করে পাঁচ উইকেট দখল করলেন। কিন্তু লড়াই চালাচ্ছিলেন জেমিসন। বল হাতে অবদান রাখার পর ব্যাট হাতেও কিশোরী নয় কিউইদের সম্মান বাঁচানোর চেষ্টা করলেন তিনি।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: India vs New Zealand

    পরবর্তী খবর